Upcoming Tata Cars : Curvv থেকে Altroz Racer, 2024-এ Tata আনতে চলেছে দুর্দান্ত কিছু গাড়ি, জেনে নিন

বিভিন্ন সুত্র থেকে জানা যায়, Tata Altroz Racer, Punch EV এবং অন্যান্য গাড়িগুলির সেল শুরু হবে। যা কোম্পানির মার্কেট শেয়ার বৃদ্ধিতে সাহায্য করবে। আজ, আমরা এই প্রতিবেদনে Upcoming Tata Cars নিয়ে বিশদে আলোচোনা করবো।

Upcoming Tata Cars : চার-চাকা প্রেমীদের জন্য দুর্দান্ত খবর! কারন Tata Motors নামক জনপ্রিয় ব্র্যান্ড 2024-এ নিয়ে আসবে একগুচ্ছ গাড়ি। ভারতীয় অটোমোবাইল বাজারে Tata Motors একটি বড় নাম। বেশ কিছু বছর ধরে বাজার কাঁপাচ্ছে Tata Motors। যদিও অফিসিয়াল এনাউন্সমেন্ট এখনও হয়নি। তবে বিভিন্ন সুত্র থেকে জানা যায়, Tata Altroz Racer, Punch EV এবং অন্যান্য গাড়িগুলির সেল শুরু হবে। যা কোম্পানির মার্কেট শেয়ার বৃদ্ধিতে সাহায্য করবে। আজ, আমরা এই প্রতিবেদনে Upcoming Tata Cars নিয়ে বিশদে আলোচোনা করবো।

Upcoming Tata Cars

Upcoming Tata Cars 2024 : দেখে নিন কোন কোন গাড়ি আসতে চলেছে 

Tata Curvv : আশা করা যায়, নতুন মডেল Tata Curvv 2024 সালের জানুয়ারি মাসে অফিসিয়ালি লঞ্চ করবে। এই মডেলের ইলেকট্রিক ও পেট্রোল উভয় ভার্সনেই পাওয়া যাবে। যদিও ইলেকট্রিক গাড়ি প্রথমে লঞ্চ করবে। EV ভার্সন বানানো হয়েছে অটোমেকার Gen2 Chassis-এর ওপরে ভিত্তি করে। প্রত্যাশা মতো এই গাড়ি 500 কিলোমিটারের ওপর রেঞ্জ দেবে।

এছাড়াও, এই ব্র্যান্ড নিউ গাড়িতে আছে একটি Touch-Based ক্লাইমেট কন্ট্রোল ও অ্যাডভান্সড ড্রাইভিং Assistance সিস্টেম। একটি নতুন 1.5-লিটারের টার্বো-চার্জড পেট্রোল ইঞ্জিন এবং ManualAutomatic গিয়ারবক্স পাওয়া যাবে Curvv’s-এর ICE ভেরিয়েন্টের মধ্যে। এক্স-শোরমের থেকে পাওয়া তথ্য থেকে জানা যায়, এই গাড়ির EV এবং ICE পাওয়ারড মডেলের দাম 20 লাখ ও 11 লাখ টাকা।

আরও পড়ুন : Maruti Suzuki Ertiga MPV : দুর্ধর্ষ লুকের সাথেই পাবেন 26 KM-এর দুর্দান্ত মাইলেজ, দেখে নিন ফিচারস

Tata Altroz Racer : এই বছরের Auto Expo-তে প্রকাশ করেছিলো Tata Altroz Racer গাড়ি। তবে এখনো গাড়ির লঞ্চ সম্পর্কে কোনোরকম খবর পাওয়া যায়নি। Altroz এর Racer মডেলকে আলাদা করেছে অন্য যেকোনো স্ট্যান্ডার্ড গাড়ির থেকে বিশেষ কয়েকটি ফিচারস।

এই গাড়ির বিশেষ ফিচারস হল গ্লস ব্ল্যাক পলিশড Alloy Wheel এবং ফেন্দারের সামনে লাগানো আছে একটি ‘Racer’ লোগো। এই গাড়িতে আছে দুর্দান্ত একটি 1.2 লিটারের টার্বো-পেট্রোল ইঞ্জিন, যা 120bhp-এর সাথে একটি 6 স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশন উৎপন্ন করে।

আরও পড়ুন : Maruti Suzuki থেকে Tata Motors, নতুন বছরে দাম বাড়তে চলেছে এই কোম্পানিগুলির গাড়ির

Tata Punch EV : 2024-এ লঞ্চ হতে যাওয়া গাড়িগুলির মধ্যে Punch EV কে সর্বপ্রথম লঞ্চ করা হবে এমন আশা করা যায়। এই ইলেকট্রিক 4 হুইলারে ব্যাটারি প্যাকের জন্য 2টি অপশান থাকতে পারে। যারা Tiago এবং Nexon EV এর অপরে ভিত্তি করে তৈরি হয়।

এছাড়া, এই অসাধারন ইলেকট্রিক গাড়িতে থাকতে পারে, একটি রিভাইসড গ্রিল, LED হেডল্যাম্প ক্লাস্টার এবং একটি ফ্রন্ট বাম্পার সহ একটি চারজিং কানেকশান। পাশাপাশি EV-এর বিশেষ উপাদান হিসাবে থাকবে একটি Array

আরও পড়ুন : Maruti Suzuki Brezza : 10 লাখ ইউনিট বিক্রির মাইলস্টোন সৃষ্টি করতে চলেছে Brezza, দেখে নিন ফিচারস ও দাম

আগামিদিনে দুর্দান্ত Tata Punch প্রতিদ্বন্দ্বীতা করতে পারে বাজারের বিখ্যাত গাড়ি Citroen eC3MG Comet Ev-এর সাথে। আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় বাজারে এই গাড়ির দাম হতে পারে 12 লাখ টাকার মতো।

আরো পড়ুন