ADVERTISEMENT

Crossbeats Ignite Stellar : ২.০১ ইঞ্চি ডিসপ্লে সহ লঞ্চ হচ্ছে এই স্মার্টওয়াচ

স্মার্টওয়াচের জগতে এই প্রথম লঞ্চ হচ্ছে ২.০১ ইঞ্চি ডিসপ্লের সাথে এই স্মার্টওয়াচ

ADVERTISEMENT

স্মার্টওয়াচ এবং ওয়েরেবেল প্রযুক্তির জগতে, Crossbeats একটি ইনোভেটিভ প্রোডাক্টের ব্র্যান্ড হিসাবে পরিচিত। Crossbeats Ignite Stellar স্মার্টওয়াচের আসন্ন লঞ্চের খবর যথারীতি প্রযুক্তি এবং ফিটনেস উৎসাহীদের মধ্যে একটি গুঞ্জনের সৃষ্টি করেছে। উল্লেখযোগ্যভাবে ২.০১ ইঞ্চি ডিসপ্লের সাথে চিত্তাকর্ষক ফিচার্স এবং একটি স্মুথ ডিজাইনে পরিপূর্ণ, ইগনাইট স্টেলার বাজারে তার হিরিক জমাতে প্রস্তুত। এই প্রতিবেদনে, আমরা Crossbeats Ignite Stellar স্মার্টওয়াচের লঞ্চের তারিখ, স্পেসিফিকেশন এবং ফিচার্সগুলি নিয়ে আলোচনা করব।

ADVERTISEMENT

Crossbeats Ignite Stellar : দাম ও উপলব্ধতা

যদিও Crossbeats Ignite Stellar স্মার্টওয়াচটি এখনও কেনার জন্য বাজারে উপলব্ধ নয়। সূত্র অনুযায়ী, amazon-এ লঞ্চের তারিখ ১৮ই জুন ২০২৩। দামের নিরিখে, Crossbeats Ignite Stellar স্মার্টওয়াচের দাম ৩,৪৯৯ টাকা হবে বলে আশা করা হচ্ছে। তবে যেসব গ্রাহকরা একটু উচ্চ-মানের প্রিমিয়াম স্মার্টওয়াচ খুঁজছেন তাদের জন্য এটি একটি সাশ্রয়ী পছন্দ হতে পারে।

Crossbeats Ignite Stellar : ফিচার্স ও স্পেসিফিকেশন

Crossbeats Ignite Stellar স্মার্টওয়াচটি তার ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে উন্নত করে এমন অনেক ফিচার্স আনতে চলেছে। একটি স্ট্যান্ডআউট ফিচার্স হল এর ব্লুটুথ ৫.৩ কানেক্টটিভিটি, যা ব্যবহারকারীদের সরাসরি ঘড়ি থেকে কল করতে এবং রিসিভ করতে দেয়। এই বৈশিষ্ট্যটি স্মার্টফোনের কাছে পৌঁছানোর প্রয়োজনীয়তাকে দূর করে।

স্বাস্থ্য এবং ফিটনেস ফ্রিকদের জন্য Crossbeats Ignite Stellar স্মার্টওয়াচে একাধিক স্বাস্থ্য পর্যবেক্ষণ ফিচার্সগ দেওয়া হয়েছে। এতে একটি হার্ট রেট মনিটর, SpO2 (ব্লাড অক্সিজেন) মনিটর, রক্তচাপ মনিটর, স্ট্রেস ম্যানেজমেন্ট, তাপমাত্রা পর্যবেক্ষণ, পেডোমিটার, স্লিপ মনিটর, ক্যালোরি এবং স্টেপ গণনা অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, স্মার্টওয়াচটি ১০টি ইনডোর এবং আউটডোর স্পোর্টস মোড ট্র্যাক সহ আসবে বলে আশা করা হচ্ছে।

স্মার্টওয়াচ ব্যবহারকারীদের জন্য ব্যাটারি লাইফ সর্বদাই একটি গুরুত্বপূর্ণ বিষয়। Crossbeats Ignite Stellar স্মার্টওয়াচ এই দিক থেকে খুবই পছন্দের হতে পারে। এটি একটি ৩০০ এমএএইচ ব্যাটারি দিয়ে সজ্জিত যা একক চার্জে একটি চিত্তাকর্ষক ৭ দিনের ব্যাটারি লাইফ অফার করে। এছাড়াও, এই স্মার্টওয়াচ ফাস্ট চার্জিং সাপোর্টেড এবং ব্যবহারকারীদের ৩০ মিনিটেরও কম সময়ে ০ থেকে ৫০% পর্যন্ত চার্জ করতে দেয়।

স্বাস্থ্য এবং ফিটনেস ছাড়াও, Crossbeats Ignite Stellar স্মার্টওয়াচটি অন্যান্য বেশ কয়েকটি স্মার্ট ফিচার্সও অফার করে। সেগুলি হল যথাক্রমে,

  • মিউজিক কন্ট্রোল ।
  • রিমোট ক্যামেরা শাটার।
  • আবহাওয়া আপডেট।
  • স্টপওয়াচ।
  • সেডেন্টারি রিমাইন্ডার।
  • অ্যালার্ম সেট।
  • এমনকি স্মার্টওয়াচ ব্যবহার করে ফোন খুঁজতেও সাহায্য করে।

২০২৩ সালে আসন্ন সমস্ত স্মার্টওয়াচ সম্বন্ধে লঞ্চের আগেই বিস্তারিত জেনে নিন “এখানে ক্লিক করে”

আরো পড়ুন