Upcoming Hyundai Cars : চোখ ধাঁধানো ফিচারস ও কিলার লুক নিয়ে বাজারে আসছে Hyundai-এর 3টি গাড়ি, দেখে নিন কি কি

Hyundai অটো ইনডাস্ত্রিতে তার অবস্থাকে শক্তিশালী করার জন্য প্রস্তুতি নিচ্ছে। আসতে চলেছে একের পর এক 3টি গাড়ি। দেখে নিন

Upcoming Hyundai Cars : Hyundai ব্র্যান্ড 2024 সালে নিয়ে আসতে চলেছে উচ্চ গতিসম্পন্ন বিলাসবহুল গাড়ি। শোনা যায়, Hyundai অটো ইনডাস্ত্রিতে তার অবস্থাকে শক্তিশালী করার জন্য প্রস্তুতি নিচ্ছে। ভারতীয় উপমহাদেশে প্রবেশকারী প্রথম গাড়ি হবে Hyundai Creta Facelift, যেটি জানুয়ারির শুরুতেই আত্মপ্রকাশ করবে। ইতিমধ্যে, ভারতের সড়কের পরিখ্যা-নিরিখ্যা শুরু হয়ে গেছে, যা থেকে এই গাড়িটির ফিচারস সম্পর্কে প্রচুর তথ্য দিয়েছে।

Upcoming Hyundai Cars

উল্লেখ্য, আমাদের স্পাই ছবিগুলি থেকে মডেলটি সম্পর্কে বিশেষ তথ্য পাওয়া গেছে। গাড়িটির লুকস উচ্চমানের বক্সি টাইপের, ও আপডেট করা বাম্পার। এতে আছে গতিশীল টার্ন ইনডিকেটর সহ স্প্লিট এলইডি হাইলাইট এবং আকর্ষণীয় অ্যালয় হুইলও দেখা যায়।

Upcoming Hyundai Cars : দেখুন কি কি গাড়ি আসতে চলেছে

Hyundai Creta Facelift : Hyundai Creta Facelift-এর পরবর্তী মডেল ভারতে প্রবেশ করবে 16 ই জানুয়ারি 2024। মাঝারি আকারের SUV-এর আগের মডেলটির থেকে কিছুটা আকৃতিতে পরিবর্তন হতে পারে। নিউ Creta Facelift-এ আছে একটি রিওয়ারকড গ্রিল, সংশোধিত ফ্রন্ট ও রিয়ার এলইডি লাইটিং। এছাড়া উভয় নতুন ও পিছনের এবং সামনের বাম্পার এবং একটি নতুন জোড়া অ্যালয় হুইল। সাথে একটি নতুন এবং আকর্ষণীয় ডিজাইনের ড্যাশবোর্ড ও সেন্টার কনসোল। নতুন স্টাইলের গৃহসজ্জা সামগ্রী এবং একটি 360 ডিগ্রী ক্যামেরা। এবং একটি ADAS প্যাকেজ সহ আসবে বলে আশা করা যায়। Hyundai Creta Facelift-এ আছে 1.5 লিটার NA পেট্রোল এবং ডিজেল ইঞ্জিনগুলি ক্রেতার বিকল্প হিসাবে উপলব্ধ থাকবে বলে অনুমান করা যায়।

আরও পড়ুন : Kia India : নতুন বছরে বড়ো ধামাকা নিয়ে হাজির Kia, আসতে চলেছে একের পর এক 3টি গাড়ি

New Hyundai Tucson : 2024 সালের শেষে Hyundai Tucson-এর সংশোধিত মডেল ভারতে বিক্রি হতে পারে। আগের মাসেই বিশ্ববাজারের জন্য ফেসলিফট প্রকাশ করা হয়েছিলো। Hyundai নতুন Tucson সম্পর্কে যান্ত্রিক বিশদ প্রকাশ করেনি, তবে বিভিন্ন রকমের প্রতিবেদন থেকে জানা যায়, যে গাড়িটি 2.0 লিটার পেট্রোল এবং ডিজেল ইঞ্জিন বিকল্পগুলির সাথে অফার চলতে থাকবে। এই নতুন মডেলে থাকবে একটি পরিবর্তিত গ্রিল, একটি তাজা গিয়ার লিভার, ও দুটি 12.3 ইঞ্চি স্ক্রিন। এবং সামনের এবং পিছনের বাম্পারগুলি সম্ভবত আগের মডেলের তুলনায় বেশ কয়েকটি কসমেটিক এবং কার্যকরী আপগ্রেড হবে।

আরও পড়ুন : Mahindra Thar EV : বড়ো চমক Mahindra-র, কিলার লুক ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে আসছে Thar EV

Next-gen Hyundai Alcazar : আগামী বছরে Hyundai ভারতীয় মার্কেটে Alcazar প্রকাশ করতে প্রস্তুত। আগত, নেক্সট-জেনারেশন এর Alcazar একাধিক পুনঃডিজাইন করা অংশের সাথে আসতে পারে। গাড়িটিতে থাকতে পারে, একটি নতুন গ্রিল, সামনে এবং পিছনের বাম্পার, ও অ্যালয় হুইল এবং এলইডি টেললাইট। আনুমানিক যান্ত্রিক বিভাগ হয়তো অপরিবর্তিত থাকবে।

আরো পড়ুন