Infinix Note 30 5g : লঞ্চ হল ভারতে, রইল দাম ও ফিচার্স সহ সমস্ত রিভিউ

দুর্দান্ত ফিচার্সে ভারতে লঞ্চ হল Infinix এর এই স্মার্টফোন, দাম ১৫,০০০ এরও কম

১৪ই জুন বুধবার, Infinix ভারতে তার বহু প্রত্যাশিত Infinix Note 30 5G লঞ্চ করেছে। একটি অনলাইন ইভেন্টে তাদের নতুন এই স্মার্টফোনটি লঞ্চ করেছে ইনফিনিক্স। সংস্থার তরফে বলা হয়েছে ডিসপ্লে থেকে শুরু করে ক্যামেরা এবং ব্যাটারি, Infinix Note 30 5G ফোনের কোনো বিভাগেই আপস করা হয়নি। তাই এটি গেম চেঞ্জার হিসেবে প্রমাণিত হবে বলেই সংস্থার দাবি। নতুন এই স্মার্টফোনে ১০৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আসুন দেখে নেওয়া যাক আরও বিশদে।

Infinix Note 30 5g : ভারতে এর দাম

Infinix Note 30 5G স্মার্টফোনটি এর ভারতে দুটি ভ্যারিএন্টে লঞ্চ করা হয়েছে। ৪ জিবি র‍্যামের সাথে ১২৮ জিবি স্টোরেজ বিকল্পের জন্য ১৪,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যামের সাথে ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা ধার্য হয়েছে। যে সমস্ত গ্রাহকরা Axis Bank ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করেন তারা ১,০০০ টাকার অতিরিক্ত ছাড় উপভোগ করতে পারবেন।

Infinix Note 30 5g : ফিচার্স ও স্পেসিফিকেশন

Infinix Note 30 5G হল একটি ডুয়াল-সিম (ন্যানো) সাপর্টেড স্মার্টফোন যা Android 13-ভিত্তিক XOS 13 অপারেটিং সিস্টেমের সাথে আগে থেকে ইনস্টল করা আছে। এটি একটি 120Hz রিফ্রেশ রেট, 240Hz টাচ স্যাম্পলিং রেট এবং ৫৮০ নিট পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা সহ একটি বড় ৬.৭৮ ইঞ্চি Full HD+ IPS ডিসপ্লে দ্বারা সজ্জিত। ডিভাইসটিতে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি 6080 SoC, যার সাথে একটি Mali G57 MC2 GPU এবং ৮ জিবি পর্যন্ত র‍্যাম রয়েছে।

ডিভাইসটির ফটো এবং ভিডিও ক্যাপচার করার কথা বলতে হলে, ফোনটিতে একটি উচ্চ-রেজোলিউশন ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সাথে দুটি অতিরিক্ত সেন্সর রয়েছে যার স্পেসিফিকেশন এখনো অনির্দিষ্ট। সামনে, সেলফি এবং ভিডিও কলের জন্য একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। Infinix Note 30 5G স্মার্টফোনটিতে JBL এর ডুয়াল স্টিরিও স্পিকার দেওয়া হয়েছে যা একটি হাই-রেস অডিও সার্টিফিকেশন প্রদান করে।

Infinix Note 30 5G ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অফার করে, যা একটি microSD কার্ড স্লট ব্যবহার করে এক্সপ্যান্ড করা যেতে পারে। এটি ৫জি, ৪জি, ওয়াইফাই, ব্লুটুথ, GPS, NFC, একটি ৩.৫ মিমি অডিও জ্যাক এবং একটি USB টাইপ-সি পোর্ট সহ বিভিন্ন কানেক্টিভিটি সহ আসে। ফোনটি বেশ কয়েকটি সেন্সর দ্বারা সজ্জিত হয়েছে যেমন একটি অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, ই-কম্পাস, জাইরোস্কোপ, লাইট সেন্সর এবং প্রক্সিমিটি সেন্সর ইত্যাদি।

বায়োমেট্রিক অথেনটিকেশনের জন্য, Infinix Note 30 5G -তে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এটিতে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও গেমারদের জন্য বাইপাস চার্জিং ফিচার্সটি খুবই উল্লেখযোগ্য, যেটি সরাসরি মাদারবোর্ডকে পাওয়ার সাপ্লাই করে ব্যাটারির চাপ কমায় এবং অতিরিক্ত গরম কমিয়ে দেয়, এমনটাই দাবি করেছে ইনফিনিক্স। আকারের পরিপ্রেক্ষিতে, ফোনটির পরিমাপ প্রায় ১৬৮.৫১ x ৭৬.৫১ x ৮.৪৫ মি.মি এবং ওজন প্রায় ২০৪.৭ গ্রাম।

২০২৩ সালের জুন মাসে ভারতের বাজারে লঞ্চ হওয়া এই ৫টি দুর্দান্ত স্মার্টফোন দেখে নিন “এখানে ক্লিক করে”

আরো পড়ুন