BSNL 4G Plans : প্রকাশ হল BSNL এর 4g রিচার্জ প্ল্যান, এর চেয়ে সস্তা কেউ দিতে পারবে না

আপনি আপনার মাসিক মোবাইল এর খরচ সাশ্রয় করতে বেছে নিতেই পারেন বিএসএনএল কে, দেখে নিন চরম সাশ্রয়ী BSNL 4g Plans

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) হল ভারতীয় টেলিকম বাজারের প্রাচীনতম খেলোয়াড়দের একজন। ভারত সরকার দ্বারা পরিচালিত এই টেলিকম সংস্থা, গ্রাহকদের জন্য অতি-সাশ্রয়ী রিচার্জ প্ল্যান প্রদান করছে। কিন্তু এটি কেবলমাত্র প্রাথমিকভাবেই হতে পারে, কারণ এটি এখনও এর লিগ্যাসি নেটওয়ার্ক এর পরিষেবাই দিতে চলেছে। তবে আশা করা যায়, শীঘ্রই BSNL 4g Plans এ পরিবর্তন হতে চলেছে।

BSNL আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যে পাঞ্জাবের দুটি শহরে ৪জি নেটওয়ার্ক চালু করতে চলেছে। একবার এটি হয়ে গেলে, আমরা আশা করতে পারি যে বিএসএনএল আগামী দিনে আরও অনেক নতুন ৪জি প্ল্যান (BSNL 4g Plans) প্রবর্তন করবে বা শুধুমাত্র যে প্ল্যান গুলি আছে সেগুলির দাম বাড়াতে পারে। আসুন আজকের প্রতিবেদনে ভারতে ৪জি লঞ্চের আগে BSNL – এর কিছু সুপার সাশ্রয়ী মূল্যের প্ল্যান গুলি দেখে নেওয়া যাক।

BSNL 4g Plans : সুপার সাশ্রয়ী মূল্যের প্ল্যান কী কী দেখে নেওয়া যাক

  • BSNL 4g Plans এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের প্ল্যানগুলির মধ্যে একটি হল ৯৪ টাকার প্ল্যান। এটি ৩০ দিনের বৈধতা অফার করে এবং ২০০ মিনিট ভয়েস কলিং এবং ৩জিবি ডেটা অফার করে। কিন্তু মনে রাখবেন যে এই প্ল্যান টি আপনাকে কোনরকম ভ্যালিডিটি প্রদান করে না, কারণ এটি কেবলমাত্র একটি ডেটা ভাউচার
  • যদি আপনি আরও ডেটা চান এবং ভয়েস কলের প্রয়োজন না হয়, তাহলে আপনি ৯৮ টাকার প্ল্যান রিচার্জ করতে পারেন, যা আপনাকে ২২ দিনের বৈধতা এবং ২জিবি দৈনিক ডেটা প্রদান করে। এটিও কিন্তু একটি ডেটা ভাউচার।
  • আপনার যদি আনলিমিটেড ভয়েস কলিং প্রয়োজন হয় তাহলে, আপনি একটি ১৮ টাকার প্ল্যানও রিচার্জ করে নিতে পারেন যা ২ দিনের বৈধতার সাথে আসে এবং ১জিবি দৈনিক ডেটা সহ সীমাহীন ভয়েস কলিং অফার করে। এই প্ল্যানে কিন্তু কোনও SMS সুবিধা অন্তর্ভুক্ত নেই।
  • তারপরে রয়েছে ৪৯ টাকার প্ল্যান যা ১৫ দিনের পরিষেবা বৈধতার সাথে আসে। আপনি ১৫ দিনের জন্য ১০০ মিনিট ভয়েস কলিং এবং ১জিবি ডেটা পাবেন।
  • আপনি ৮৭ টাকার প্ল্যানটিও দেখতে পারেন, যা আপনাকে ১৪ দিনের বৈধতা প্রদান করে সাথে আপনি আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১জিবি ডেটা + হার্ডি মোবাইল গেমস পাবেন।
  • ৯৯ টাকার প্ল্যানের সাথে আপনি ১৮ দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড ভয়েস কলিং পেয়ে যাবেন, তবে এতে কোনও ডেটার সুবিধা নেই।

BSNL 4g Network কিংবা BSNL 4g Network সম্পর্কে আরও বিস্তারিত জানতে “এখানে ক্লিক করুন”

আরও পড়ুন – BSNL 4g Network : বাজারে আসতে চলেছে ক্যালটেল এর ৪জি সার্ভিস।

আরো পড়ুন