Oppo A79 5G : বর্ষ শেষে দুর্দান্ত ডিসকাউন্ট, মাত্র 970 টাকায় পাবেন Oppo-র দুর্দান্ত এই 5G ফোন

লাগবে না হাজার হাজার টাকা, মাত্র 970 টাকায় বাড়িতে আনুন Oppo-র এই দুর্দান্ত ফোন।

Oppo A79 5G : পুরনো বছরের শেষ ও নতুন বছরের শুরুর, এই সময়ে আমরা প্রত্যেকেই বিভিন্ন অফারের দিকে তাকিয়ে থাকি। তাই এই সুযোগ হাতছাড়া না করে বিভিন্ন ই-কমার্স ওয়েবসাইটে দেওয়া হচ্ছে বিপুল অফার! যেকোনো অফারের শীর্ষে থাকে স্মার্টফোন। বর্তমানে আমরা অনলাইনে স্মার্টফোন কিনতেই অভ্যস্ত হয়ে পড়েছি। যারা অনলাইনে স্মার্ট কেনার জন্য মুখীয়ে আছেন, তাদের জন্য দুর্দান্ত খবর! কারন ই-কমার্স সাইট গুলো বিভিন্ন নামী ব্র্যান্ডের ফোনে দিয়েছে একগুচ্ছ অফার।

Oppo A79 5G

উল্লেখ্য, যারা নতুন ফোন কেনার প্ল্যান করেছেন কিন্তু কনফিউশানে ভুগছেন, কোন ফোন স্বল্প মূল্যে এবং সঠিক ফিচার সহ পাবেন। তাদের জন্য আমরা, একটি সস্তায় ও ইউনিক ফিচার সহ ফোনের বিবরন দেব। সেরকম একটি উদাহরণ হল সদ্য বাজারে আসা Oppo A79 5G ফোনটি পেয়ে যাবেন অল্প বাজেটে এবং সমস্ত আধুনিক ফিচার সহ।

Oppo A79 5G এর দাম, অফার ও ফিচারস

Oppo-র এই ব্র্যান্ড নিউ ডিভাইসটি 2023-এর অক্টোবরে লঞ্চ হয়েছিলো, যার দাম 20,000 টাকার মধ্যে। এই ফোনর 8GB RAM এবং 128GB স্টোরেজ মডেলের দাম মাত্র 19,999 টাকা করা হয়েছে।
আপনি যদি Amazon ওয়েবসাইট থেকে ফোনটি কেনেন, পেয়ে যাবেন ফোনের সঙ্গে বিভিন্ন রকম ব্যাঙ্ক সংক্রান্ত অফার। যার মধ্যে রয়েছে HDFC, ICICISBI ব্যাঙ্কের অফার। এর মধ্যে যেকোনো ব্যাঙ্ক থেকে পেমেন্ট করলে পেয়ে যাবেন 2 হাজার টাকার ইনস্ট্যান্ট ছাড়।

আরও পড়ুন : Tecno Pop 8 : সাশ্রয়ী মূল্যের সেরা স্মার্টফোন নিয়ে হাজির Tecno, লঞ্চ হবে জানুয়ারির 3 তারিখ

এবারে আসি EMI অফারে, আপনি এই হ্যান্ডসেটটি মাত্র 970 টাকা থেকে কিনতে পারবেন। অনেক গ্রাহক থাকেন যারা একসঙ্গে পুরো টাকা পেমেন্ট করতে পারেননা। তাদের সুবিধার্থে এই অফার। এছাড়াও, Amazon ই-কমার্স ওয়েবসাইটে এই মোবাইল ফোনে এক্সচেঞ্জ অফার দিচ্ছে। এই এক্সচেঞ্জ অফারে পেয়ে যাবেন 18450 টাকা পর্যন্ত ছাড়।

Oppo A79 5G ফোনে আছে একটি 6.72 ইঞ্চি FHD+ ডিসপ্লে, যা 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ফোনে আছে MediaTek 6020 নামক দুর্দান্ত প্রসেসর। যা 8GB RAM এবং 128GB স্টোরেজের সাথে যুক্ত।

আরও পড়ুন : Nokia Magic Max 5G : 144MP ক্যামেরা ও 6900mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে Magic Max 5G, জানুন দাম ও ফিচারস

এবারে আসি মোবাইল ফোনটির দুর্দান্ত ক্যামেরা সম্পর্কে জানাতে, এই স্মার্টফোনে আছে একটি ট্রিপল-রিয়র ক্যামেরা সেটআপ, যাতে একটি ইউনিক 50MP AI ক্যামেরা, দুটি 2MP পোট্রেট ক্যামেরা এবং একটি 8MP সেলফি ক্যামেরা রয়েছে। এছাড়াও স্মার্টফোনে রয়েছে 5,000mAh ব্যাটারি এবং 33W এর ফাস্ট চার্জার সাপোর্ট ।

আরো পড়ুন