Nissan Magnite : মাত্র 6 লক্ষ টাকায় Nisaan দিচ্ছে পাওয়ারফুল এই গাড়ি, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

Nissan Magnite : এতে আপনারা আলাদা colour options পেয়ে যাবেন। রিপোর্ট অনুযায়ী, Nissan Magnite এর Interior প্রিমিয়াম লুকের করা হয়েছে।

Nissan Magnite : আপনি কি নতুন গাড়ি কিনতে চাইছেন? 6 লাখ টাকার বাজেটে এমন দারুন SUV পাবেন না। ভালো মাইলেজের সাথে সাথে পেয়ে যাবেন দুর্দান্ত ফিচার। আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি Nissan কোম্পানি তাদের নতুন SUV লঞ্চ করেছে যার নাম Nissan Magnite। এই সম্পর্কে জেনে নিন আজকের প্রতিবেদনে।

Nissan Magnite

Nissan Magnite-এর ফিচারস সহ অন্যান্য বৈশিষ্ট্য :

এই মডেলে ভালো ফিচারস আর মাইলেজ দুই পেয়ে যাবেন। এছাড়া এতে রয়েছে বেশ কিছু সেফটি ফিচারস। এই মুহূর্তে ভারতীয় বাজারে বেশ কিছু আধুনিক গাড়ি রয়েছে। তবে সেগুলির মধ্যে থেকে অন্যতম হল Nissan Magnite। এতে আপনারা আলাদা Colour Options পেয়ে যাবেন। রিপোর্ট অনুযায়ী, Nissan Magnite-এর Interior প্রিমিয়াম লুকের করা হয়েছে।

আরও পড়ুন : Maruti Suzuki Ertiga MPV : দুর্ধর্ষ লুকের সাথেই পাবেন 26 KM-এর দুর্দান্ত মাইলেজ, দেখে নিন ফিচারস

Nissan-এর SUV ভারতে লঞ্চ হয়েছে। এই মডেলে দারুণ Interior Design-এর পাশাপাশি পেয়ে যাবেন পাওয়ারফুল ইঞ্জিন। এতে আপনারা 1.0 লিটার পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। যা 71 bhp শক্তি ও 96Nm টর্ক তৈরি করে। এবার আমরা কথা বলব Nissan Magnite-এর মাইলেজ সম্পর্কে। এটি 1 লিটার পেট্রোলে 20 কিলোমিটার মাইলেজ দিতে পারবে।

এবার আমরা কথা বলব Nissan Motor India-Nissan Magnite-Dual Frontal Airbag, Front Seat Belt Reminder, Rear Parking Sensor ইত্যাদি ফিচারস রয়েছে। এছাড়া হাইড্রোলিক ব্রেক এসিস্ট, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম ও ভেহিকল ডাইনামিক কন্ট্রোল ইত্যাদি পেয়ে যাবেন। সব মিলিয়ে Luxury Look এর SUV হল Nissan Magnite

আরও পড়ুন : Maruti Suzuki থেকে Tata Motors, নতুন বছরে দাম বাড়তে চলেছে এই কোম্পানিগুলির গাড়ির

Nissan Magnite-এর দাম

Nissan Magnite আপনারা 6 লাখ টাকা থেকে 10 লাখ টাকার মধ্যে পেয়ে যাবেন।

আরো পড়ুন