ADVERTISEMENT

মাত্র ৫,০০০ টাকায় নিয়ে আসুন Hop Oxo, পাবেন ১৫০ কিমি মাইলেজ

খুবই সহজ এবং সাশ্রয়ী কিস্তিতে ঘরে আনুন এই ইলেক্ট্রিক বাইক, স্পীড এবং মাইলেজ দেখলে অবাক হবেন আপনি

ADVERTISEMENT

Hop Oxo: বর্তমানে টু-হুইলারের বাজারে ইভি বাইকের প্রচুর চাহিদা রয়েছে। মানুষ এখন এমন বাইক পছন্দ করছে যা এক চার্জে সর্বোচ্চ দূরত্ব অতিক্রম করতে পারে। Hop Oxo এই সেগমেন্টে একটি দুর্দান্ত বৈদ্যুতিক বাইক। এই শক্তিশালী বাইকটি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে প্রায় ১৫০ কিলোমিটার চলে।

ADVERTISEMENT

Hop Oxo: স্পীড

এই অসাধারণ বাইকে ৯৫ কিমি প্রতি ঘণ্টার টপ স্পীড পাওয়া যায়। Hop Oxo ইলেক্ট্রিক বাইকটি একটি ৩.৭৫ Kwh ব্যাটারি প্যাকের সাথে আসে। বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৮০ মিমি, যার কারণে এটি কম জায়গা থেকে সহজেই ঘোরা-ফেরা করা যায়। এই বাইকটি মাত্র ৪ সেকেন্ডে ০-৪০ kmph-এর গতি ধরতে সক্ষম।

Hop Oxo: চার্জিং ক্যাপাসিটি

Hop Oxo একটি ১৬ অ্যাম্পিয়ার সকেট দিয়ে চার ঘন্টার মধ্যে ০ থেকে ৮০ শতাংশ চার্জ করা যেতে পারে। বাইকটিতে একটি ৬৩০০ ওয়াট মোটর রয়েছে। বাইকটিতে একটি বড় ৫ ইঞ্চি এলসিডি ইন্সট্রুমেন্ট কনসোল রয়েছে। এই বাইকটি বাজারে Oben Rorr, Tork Kratos এবং Revolt RV 400 এর মতো বাইকগুলির সাথে প্রতিযোগিতা করে।

Hop Oxo: স্পীড কন্ট্রোল ও মূল্য

বাইকটিতে নেভিগেশন, স্পিড কন্ট্রোল, জিও ফেন্সিং, অ্যান্টি-থেফট সিস্টেম এবং রাইড স্ট্যাটিস্টিক্সের মতো ফিচার দেওয়া হয়েছে। Hop Oxo বাজারে ১,৬৫,০০০ টাকার (এক্স-শোরুম) প্রারম্ভিক মূল্যে পাওয়া যাচ্ছে, যদিও এর টপ ভেরিয়েন্টটির মূল্য ১,৮০,০০০ টাকা (এক্স-শোরুম)।

Hop Oxo: ফোর্ক ও ডুয়াল শক অ্যাবজর্বার

বাইকটিতে টেলিস্কোপিক ফর্ক এবং ডুয়াল শক অ্যাবজর্বার দেওয়া হয়েছে, যার কারণে খারাপ রাস্তাতেও রাইডারের খুব একটা ধাক্কা অনুভব হবে না। বাইকটির সেফটির জন্য সামনে এবং পিছনে উভয় দিকেই ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে। বাইকটিতে ১৮ ইঞ্চির বড় অ্যালয় হুইল দেওয়া হয়েছে। এছাড়াও, কোম্পানি এই বাইকে আকর্ষণীয় রঙ অফার করেছে গ্রাহকদের।

Hop Oxo: সেফটি ও ব্রেকিং সিস্টেম

বাইকটিতে একটি ইলেকট্রনিক অ্যাসিস্টেড কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম (CBS) দেওয়া হয়েছে। CBS বাইককে দ্রুত থামাতে সাহায্য করে। পেছনের চাকা লকিং বা পিছলে যাওয়ার কোনো সম্ভাবনা নেই। সামনে এবং পিছনের উভয় ব্রেক একই সাথে কাজ করতে সক্ষম, যার ফলে সড়ক দুর্ঘটনা থেকে বাঁচতে বেশি সময় পাওয়া যায়।

Hop Oxo: সহজ মাসিক কিস্তি

আপনি মাত্র ১৭,০০০ টাকা দিয়ে এই বাইকটি কিনতে পারবেন। এই লোন স্কিমে, আপনাকে মাত্র ৯.৭ শতাংশ সুদের হারে তিন বছরের জন্য প্রতি মাসে ৪,৯৫৪ টাকা কিস্তি দিতে হবে। যদিও এই ডাউন পেমেন্ট এবং ঋণ প্রকল্পের সময়কাল পরিবর্তন করে মাসিক কিস্তি পরিবর্তন করা সম্ভব। এই ঋণ প্রকল্প সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, আপনাকে আপনার নিকটতম ডিলারশিপে যেতে হবে।

আরো পড়ুন