Hero HF Deluxe : লাগবে না লাখ টাকা! মাত্র 18 হাজারে বাড়িতে আনুন Hero-র দুর্দান্ত এই বাইক

বাজেট প্রবলেমের জন্য কিনতে পারছেন না নতুন বাইক? চিন্তা নেই! মাত্র 18 হাজারে আজই বাড়িতে আনুন Hero HF Deluxe, জানুন বিস্তারিত।

ভারতে বেশকিছু অটোমোবাইল কোম্পানি রয়েছে। যেগুলির মধ্যে থেকে অন্যতম হল Hero। এই কোম্পানির Hero HF Deluxe এবার আপনারা স্বল্প মূল্যে কিনতে পারবেন। আপনি যদি নতুন বাইক কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে।

HF Deluxe

বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে নিজের স্বপ্ন পূরণ করা একপ্রকার অসাধ্য সাধন হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে মধ্যবিত্ত পরিবারের ছেলেমেয়েদের বাইক কিনতে গেলে অনেক বছর ধরে টাকা জমাতে হয়। আপনারা যদি নতুন বাইক কেনার কথা ভেবে থাকেন, কিন্তু পকেটের অবস্থার কারণে কিনতে পারছেন না তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে।

Hero HF Deluxe : কোথায় এবং কত টাকা কমে পাবেন এই বাইক?

নতুন বাইক কেনার কথা যদি ভেবে থাকেন তাহলে আর দেরি করবেন না, এখনই কিনে নিন Hero HF Deluxe। বর্তমানে আপনারা চাইলে স্বল্প মূল্যে এই মডেলটি কিনতে পারবেন। যার মাইলেজ থেকে ফিচারস সবকিছুই দুর্দান্ত। হয়তো পরে আর এমন সুযোগ পাবেন না। জেনে নিন বিস্তারিত।

আরও পড়ুন : Kratos R : বর্ষ শেষে বড়ো চমক, Tork-এর এই বাইক কিনলেই পাবেন 32,500 টাকার দুর্দান্ত ছাড়

আপনারা এই মডেলটি শোরুম থেকে কিনতে পারবেন। এই বাইক কিনতে আপনাদের মাত্র 65 হাজার টাকা থেকে 70 হাজার টাকা পর্যন্ত খরচ করতে হবে। এই মডেলে দারুন মাইলেজ রয়েছে। 1 লিটার পেট্রোলে আপনারা 70 কিলোমিটার পথ যেতে পারবেন। কিন্তু আপনারা যদি সম্পূর্ণ দাম দিয়ে এই মডেলটি কিনতে না পারেন, তাহলেও চিন্তা করার কিছু নেই। এই মুহূর্তে ভারতে বেশ কিছু এমন ওয়েবসাইট রয়েছে যেগুলি পুরনো গাড়ি বিক্রি করে। আপনারা চাইলে সেখান থেকেও কিনতে পারেন।

আরও পড়ুন : Bajaj Chetak Urbane : বাইকের পর এবার স্কুটার, বাজার কাঁপাচ্ছে Bajaj Chetak Urbane ইলেকট্রিক স্কুটার

আপনারা Quikr ওয়েবসাইট থেকে সস্তায় Hero HF Deluxe কিনতে পারবেন। এই মডেলটি বর্তমানে বিক্রি করার জন্য Quikr-এ লিস্ট করা হয়েছে। এই বাইকের দাম মাত্র 18 হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। এটি যেহেতু পুরনো মডেল আপনারা কোন ফাইন্যান্সের সুবিধা পাবেন না। আপনারা চাইলে এই ধরনের আরো অন্যান্য বাইক Quikr থেকে কিনতে পারবেন।

আরো পড়ুন