Renault Triber : দিন শেষ Ertiga-র! WagonR-এর দামে আজই বাড়িতে আনুন এই 7 সিটার গাড়ি, জানুন বিস্তারিত

Renault Triber : Renault Triber একটি বাজেট ফ্রেন্ডলি গাড়ি। আপনারা যারা স্বল্পমূল্যে গাড়ি কিনতে চাইছেন, তাদের জন্য এটি দারুণ অপশন।

Renault সম্প্রতি তাদের Renault Triber লঞ্চ করেছে। Four Wheeler সেগমেন্টে এটি প্রিমিয়াম একটি গাড়ি। এতে সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ফিচারস পেয়ে যাবেন গ্রাহকরা।

Renault Triber

যে সমস্ত গ্রাহকরা স্বল্প মূল্যে ভালো কোয়ালিটির গাড়ি খুঁজছেন তাদের জন্য এটি দারুন একটি অপশন‌। Renault Triber-এর দিল্লিতে এক্স শোরুম মূল্য শুরু হচ্ছে 6 লাখ 33 হাজার টাকা থেকে। এটির Top Model ভেরিয়েন্টের দাম 8 লাখ 97 হাজার টাকা।

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

Renault Triber-এর ফিচারস ও দাম সহ অন্যান্য বৈশিষ্ট্য :

Renault Triber একটি বাজেট ফ্রেন্ডলি গাড়ি। আপনারা যারা স্বল্পমূল্যে গাড়ি কিনতে চাইছেন, তাদের জন্য এটি দারুণ অপশন। এই গাড়ির প্রারম্ভিক মূল্য 6 লাখ 33 হাজার টাকা। এছাড়া এতে রয়েছে প্রেমিয়াম ফিচারস। এতে আপনারা 20.32 Touchscreen Infotainment System রয়েছে। আর LED ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, প্রজেক্টর হেডল্যাম্প সহ LED DRL, Smart Access Card, Push Start Stop ButtonSteering Mounted Audio And Phone Controls

এই মডেলটি আপনারা 4টি আলাদা রঙে পেয়ে যাবেন। যেমন – Silver, Blue, Black আর White। এতে রয়েছে 6 Way Adjustable Driver Seat। এছাড়া Seven Cut Metal Tubeless Tyres রয়েছে যা গাড়ির আয়ু দীর্ঘ করে। এতে আপনারা 1.0 লিটার 3 Cylinder পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। যা সর্বোচ্চ 72 PS শক্তি ও 96 Nm টর্ক তৈরি করে। এতে প্রতি লিটারে 19 কিলোমিটার মাইলেজ রয়েছে। এছাড়া 5 Speed Gearbox রয়েছে।

আরও পড়ুন : Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

2024-Renault Triber ভারতীয় বাজারে প্রতিযোগিতামূলক মূল্য পরিসীমায় লঞ্চ করা হয়েছে। স্পেশাল অফার ও লো ইন্টারেস্ট রেট সহ এই গ্রাহকরা কিনতে পারবেন। সাথে রয়েছে স্বল্প ডাউন পেমেন্ট ও সুবিধা জনক EMI প্ল্যান। এই গাড়ির এক্স শোরুম মডেলের দিল্লিতে দাম 6 লাখ 33 হাজার টাকা থেকে 8 লাখ 97 হাজার টাকা পর্যন্ত।

আরো পড়ুন