BSNL-এর বড়ো চমক! মাত্র 150 টাকার রিচার্জে পাবেন 60GB ডাটার সাথে Unlimited Call ও Free SMS, জানুন বিস্তারিত

New Reacharge Plan : এই রিচার্জ প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি থাকবে। এছাড়াও আপনারা পেয়ে যাবেন free SMS। 150 টাকারও কমে এই প্ল্যান রিচার্জ করাতে পারবেন। জেনে নিন কী কী বেনিফিট পাবেন এই রিচার্জে –

এখন প্রতিটি মানুষের হাতে স্মার্টফোন দেখতে পাওয়া যায়। প্রত্যেকেই আজ ইন্টারনেট পরিষেবা ব্যবহার করেন। ফোনের সিম চালু রাখতে তাই প্রত্যেক মাসের নির্দিষ্ট সময় রিচার্জ করতে হয়। এই মূল্যবৃদ্ধির বাজারে যেখানে সংসার চালাতে সাধারণ মানুষকে হিমশিম খেতে হচ্ছে, সেখানে দাঁড়িয়ে এত টাকার রিচার্জ করা সত্যিই খুব কষ্টের। এবার BSNL নিয়ে এসেছে নতুন অফার। জেনে নিন বিস্তারিত।

BSNL

Bharat Sanchar Nigam Limited একটি সরকারি টেলিকম সংস্থা। গ্রাহকদের ধরে রাখতে এবার সস্তায় দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে এই কোম্পানি। BSNL-এর রিচার্জ গ্রাহকরা বেশ পছন্দ করে থাকেন। এই সংস্থার বেশ কয়েকটি প্ল্যান আজ প্রাইভেট টেলিকম কোম্পানিগুলিকে টক্কর দিচ্ছে।

আরও পড়ুন : BSNL Recharge Plan : গ্রাহকদের জন্য ফের সাস্রয়ী মূল্যের সেরা প্ল্যান নিয়ে হাজির BSNL, দেখে নিন এক নজরে

আপনি যদি Bharat Sanchar Nigam Limited-এর গ্রাহক হয়ে থাকেন আর সস্তার রিচার্জ প্ল্যান খুঁজে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই রিচার্জ প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি থাকবে। এছাড়াও আপনারা পেয়ে যাবেন Free SMS150 টাকারও কমে এই প্ল্যান রিচার্জ করাতে পারবেন। জেনে নিন কী কী বেনিফিট পাবেন এই রিচার্জে –

BSNL Recharge Plan 140-এর বিস্তারিত তথ্য

Bharat Sanchar Nigam Limited-এর গ্রাহকরা মাত্র 140 টাকায় 30 দিনের জন্য এই রিচার্জটি করাতে পারবেন। এই রিচার্জ প্ল্যানে আপনারা আনলিমিটেড কল এর সুবিধা পাবেন। এছাড়া প্রত্যেকদিন 100টি SMS সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন। পাশাপাশি প্রত্যেকদিন 2GB High-Speed Data-র সুবিধা থাকবে।

আরও পড়ুন : Jio ধামাকা! খরচ মাত্র 8 টাকা, 1 বছরের জন্য পাবেন আনলিমিটেড Call ও 2.5GB Data সহ একাধিক সুবিধা

মাত্র 140 টাকার রিচার্জে 30 দিনের জন্য মোট 60GB Data পেয়ে যাবেন আপনারা। এই সুবিধা কেবলমাত্র Bharat Sanchar Nigam Limited-এর গ্রাহকরাই পাবেন। তবে এই সুযোগ গুজরাটের গ্রাহকরা অর্থাৎ RNBSNL-এর ব্যবহারকারীরা পাবেন। এত স্বল্পমূল্যে রিচার্জের সুবিধা পেতে আজই এই নেটওয়ার্কে রেজিস্টার করুন। এছাড়াও Bharat Sanchar Nigam Limited-এর আরেকটি রিচার্জ প্ল্যান রয়েছে।

আরও পড়ুন : Vi-এর দুর্দান্ত প্ল্যান, মাত্র 3,199 টাকায় পাবেন আনলিমিটেড কল ও ডাটা 1 বছরের জন্য

মাত্র 147 টাকায় 30 দিনের জন্য 10GB Data পেয়ে যাবেন আপনারা। এই 30 দিনের মধ্যে আপনারা নিজেদের সুবিধা মতো যেকোনো সময় Data ব্যবহার করতে পারবেন। এর পাশাপাশি পেয়ে যাবেন আনলিমিটেড কল ও BSNL Tune-এর সুবিধা। কিন্তু Free SMS-এর সুবিধা পাবেন না।

আরো পড়ুন