ADVERTISEMENT

BSNL Bharat Fiber Plans : এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড ইন্টারনেট এবং ফ্রী ওটিটি সাবক্রিপশন

আপনি কি ১০০০ টাকার মধ্যে ব্রডব্যান্ড কানেকশন খুঁজছেন, তাহলে এই BSNL Bharat Fiber Plans আপনি অবশ্যই নিতে পারেন

ADVERTISEMENT

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) হল ভারতের অন্যতম বৃহত্তম ইন্টারনেট পরিষেবা প্রদানকারী (ISPs)।  কিন্তু এই সংস্থা আর ISP র‍্যাঙ্কিং-এ নিজেকে প্রথম স্থানে ধরে রাখতে পারেনি, সেই জায়গা নিয়ে ফেলেছে ভারতের আরেকটি বড় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio)। যাই হোক না কেন, BSNL গ্রাহকদের কিছু সেরা মূল্যের প্ল্যান প্রদান করে চলেছে। BSNL Bharat Fiber Plans নামক উইংসের মাধ্যমে BSNL তার ফাইবার ইন্টারনেট পরিষেবা প্রদান করে। আজ, আমরা কোম্পানির দেওয়া কিছু প্ল্যান দেখব যেগুলির দাম ১০০০ টাকার নিচে এবং এর সাথে OTT (ওভার-দ্য-টপ) সুবিধা রয়েছে।

ADVERTISEMENT

BSNL Bharat Fiber Plans : প্ল্যান গুলি কি কি

BSNL Bharat Fiber Plans এর অধীনে যে ফাইবার প্ল্যানগুলিতে OTT সুবিধাগুলি রয়েছে এবং এর দামও ১,০০০ টাকার নিচে রয়েছে সেগুলি হল ৭৯৯ টাকা এবং ৯৯৯ টাকা প্রতি মাসে। এই দুটি প্ল্যানই গ্রাহকদের হাইস্পিড এবং আনলিমিটেড ডেটা অফার করে। আসুন এই প্ল্যান দুটি সম্বন্ধে দেখে নেওয়া যাক বিস্তারিত,

BSNL Bharat Fiber Plans : ৭৯৯ টাকার প্ল্যান

BSNL-এর ৭৯৯ টাকার প্ল্যানটি 100 Mbps ইউনিফর্ম ডাউনলোড এবং আপলোড স্পিড সহ আসে। এই প্ল্যানের সাথে দেওয়া FUP (ফেয়ার ইউজেস পলিসি) ডেটা হল 1TB। প্রদত্ত ডেটা ব্যবহারের পরে, স্পীড ৫ এমবিপিএসে নেমে আসে। প্ল্যানের সাথে একটি ফ্রি ফিক্সড-লাইন ভয়েস কলিং এর সুবিধাও রয়েছে। এই প্ল্যানের সাথে কানেক্টেড OTT সুবিধাগুলি হল Disney+ Hotstar, SonyLIV, ZEE5 এবং YuppTV।

BSNL Bharat Fiber Plans : ৯৯৯ টাকার প্ল্যান

অন্যদিকে ৯৯৯ টাকার প্ল্যানটি 150 Mbps স্পীড এবং 2TB ডেটা সহ আসে। FUP ডেটা ব্যবহার করার পরে, স্পীড 10 Mbps-এ নেমে আসে। এছাড়া, এই প্ল্যানের সাথেও একটি ফ্রি ফিক্সড-লাইন ভয়েস কলিং কানেকশন রয়েছে। এই প্ল্যানের সাথে অন্তর্ভুক্ত OTT সুবিধাগুলি হল Disney+ Hotstar, Lionsgate, ShemarooMe, Hungama, SonyLIV, ZEE5 এবং YuppTV।

BSNL Bharat Fiber Plans এর অধীনে এই দুটি প্ল্যান আপনি নিতে পারেন যদি আপনি আপনার ব্রডব্যান্ড কানেকশনের সাথে OTT সুবিধা পেতে চান, যার জন্য আপনার প্রতি মাসে ১০০০ টাকারও কম খরচ হয়। আপনি নিকটস্থ BSNL অফিসে যেতে পারেন বা BSNL-এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে একটি কানেকশন বুক করতে পারেন। এছাড়াও, BSNL এর ৪জি প্ল্যান গুলি দেখে নিতে পারেন ‘এখানে ক্লিক করে’

আরো পড়ুন