Tata Punch EV : এক চার্জে চলবে 600KM! মাত্র 21 হাজারে আজই বুক করুন Tata-র দুর্দান্ত এই EV

Tata Punch EV : Tata Motors তার চতুর্থ গাড়ি Tata Punch EV-র ওপর থেকে পর্দা সরিয়েছে। এটি ভারতের সবথেকে ছোট Electric SUV। আসুন জেনে নিন Tata Punch EV-র সম্পর্কে বিস্তারিত তথ্য।

Tata Motors তার চতুর্থ গাড়ি Tata Punch EV-র ওপর থেকে পর্দা সরিয়েছে। Tata Motors-এর পোর্টফোলিও তে এটি খুবই গুরুত্বপূর্ণ একটি সংযোজন। এটি ভারতের সবথেকে ছোট Electric SUV। আসুন জেনে নিই Tata Punch EV-র সম্পর্কে বিস্তারিত তথ্য।

TATA Punch EV

Tata Punch EV-র ডিজাইন ও ফিচার্স :-

  • Infotainment System : Tata Punch EV-তে 17.78 cm Harman Infotainment System রয়েছে।

আরও পড়ুন : Maruti Suzuki Ertiga MPV : দুর্ধর্ষ লুকের সাথেই পাবেন 26 KM-এর দুর্দান্ত মাইলেজ, দেখে নিন ফিচারস

  • Wheels : এই Electric SUV-তে R16 Diamond Cut Alloy Wheels রয়েছে।
  • Technology : এই মডেলে Advanced Connected Tech Intelligent Electric Vehicle Architecture আছে।
  • Interior Design : Tata Punch EV-র সামনের সিটে বায়ু চলাচলের জন্য Ventilate করা আছে। এছাড়া এতে রয়েছে 6 Airbags, Blind Spot Monitor, Air Purifier, Sunroof, EPB আর 360 ডিগ্রি ক্যামেরা।
  • Exterior Design : এই মডেলে চার্জিং পোর্ট আর Closed Off Front Grille রয়েছে। এছাড়া এতে রয়েছে LED হেডল্যাম্প, ESP, Smart Digital DRL, Multi Mode Regen ইত্যাদি।
  • Battery And Mileage : এই মডেলে আপনারা 2 টি ব্যাটারি প্যাক পেয়ে যাবেন। এটি Electric First Architecture ভিত্তিক প্রথম গাড়ি। এতে একবার সম্পূর্ণ চার্জে আপনারা 300 কিলোমিটার থেকে 600 কিলোমিটার রেঞ্জ পেয়ে যাবেন।
  • Price : এখনও পর্যন্ত Tata Motors এই মডেলের দাম সংক্রান্ত কোনো তথ্য সামনে আনেনি। তবে Tata Punch EV-র দাম 9 লাখ টাকা থেকে 12 লাখ টাকার মধ্যে হতে পারে।

আরও পড়ুন : Maruti Suzuki থেকে Tata Motors, নতুন বছরে দাম বাড়তে চলেছে এই কোম্পানিগুলির গাড়ির

21 হাজার টাকা টোকেন দিয়ে Tata Punch EV বুকিং করতে পারবেন গ্রাহকরা। বুকিং প্রক্রিয়া শুরু হয়ে গেছে। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করুন।

আরো পড়ুন