ADVERTISEMENT

boAt Nirvana 525ANC: ডলবি অডিও সহ ফাস্ট চার্জিং, ভারতে লঞ্চ করলো নতুন নেকব্যান্ড ইয়ারফোন

মাত্র ২৪৯৯ টাকায় দুর্দান্ত সব ফিচার নিয়ে হাজির boAt Nirvana 525ANC।

ADVERTISEMENT

boAt Nirvana 525ANC: দেশীয় সংস্থা boat একের পর এক প্রোডাক্ট লঞ্চ করে চলেছে ভারতীয় বাজারে। boat Rockerz 255 টাচ নেকব্যান্ড ইয়ারফোন লঞ্চ পর, এই সংস্থাটি তাদের নতুন প্রোডাক্ট লঞ্চ করল যার নাম boAt Nirvana 525ANC। খুব স্বল্প দামে অনেকগুলি ফিচারস যুক্ত করা হয়েছে এই ইয়ারফোনটিতে। আসুন দেখেনি  boAt Nirvana 525ANC দাম, ফিচারস এবং স্পেসিফিকেশন।

ADVERTISEMENT

boAt Nirvana 525ANC দাম, রং এবং প্রাপ্যতা

দেশীয় সংস্থা boat-এর অফিসিয়াল ওয়েবসাইটে boAt Nirvana 525ANC ইয়ারফোনটি অর্ডার করা যাবে, এছাড়াও ই-কমার্স ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে এই ইয়ারফোনটি। ভারতীয় বাজারে যার দাম মাত্র ২৪৯৯ টাকা। এক বছরের ওয়ারেন্টি সহ মিলবে তিন রকম কালারের ভ্যারাইটি। এই কালার গুলি হল সিলেস্টিয়াল ব্লু, কসমিক গ্রে এবং স্পেস ব্ল্যাক।

boAt Nirvana 525ANC-এর স্পেসিফিকেশন ও ফিচার

  • এই সংস্থা থেকে জানা যাচ্ছে যে, ইয়ারফোনটি একবার সম্পূর্ণ চার্জ করলে ৩০ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে পারবে। এছাড়াও ফাস্ট চার্জিং এর অপশন আছে। boAt Nirvana 525ANC ইয়ারফোনটি ১৮০০ এমএএইচ ব্যাটারি ইউনিটের সাথে লঞ্চ হয়েছে, যা ১০ মিনিট চার্জ করলে ১০ ঘণ্টা পর্যন্ত চলবে বলে দাবি করছে এই সংস্থা।
  • এই ইয়ারফোনটিতে ১১ এমএম ড্রাইভার এবং ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি দেওয়া হয়েছে। ফলে ব্যবহারকারী তার পছন্দের গান শোনার সময় গানের স্বচ্ছতা এবং গভীরতা অনুধাবন করতে পারবেন।
  • সদ্য লঞ্চ করা ইয়ারফোনে Dolby Audio এবং boAt Adaptive EQ ফিচার উপলব্ধ। এছারাও হাইব্রিড এনসি টেকনোলজি পাওয়া যাবে, যার ফলে বাইরের আওয়াজ ৪২ ডেসিবেল পর্যন্ত কমানো সম্ভব। এই ইয়ারফোনটিতে রয়েছে ইএনএক্স টেকনোলজি, যার ফলে কল করার সময় স্পষ্ট আওয়াজ শোনা যায়।
  • boAt Nirvana 525ANC ইয়ারফোনেটিতে পাওয়া যাবে গেমিংয়ের জন্য বিস্ট মোড এবং জল থেকে সুরক্ষার জন্য দেওয়া হয়েছে IPX5 রেটিং।

আরো পড়ুন