boAt Lunar Pro LTE: এবার স্মার্টওয়াচেই পাবেন eSIM সাপোর্ট, ভারতীয় বাজারে এন্ট্রি নিল বোটের চোখ ধাঁধানো ঘড়ি

boAt ভারতে Lunar Pro LTE স্মার্টওয়াচ লঞ্চ করতে চলেছে, জেনে নিন দাম

boAt Lunar Pro LTE: দেশীয় সংস্থা boAt ভারতীয় বাজারে তাদের একের পর এক নতুন প্রোডাক্ট লঞ্চ করছে। এইমধ্যেই এই সংস্থাটি তাদের নতুন একটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে, যা হল- ‘ boAt Lunar Pro LTE‘। সম্প্রতি গত মাসে Lunar Tigon স্মার্টওয়াচ হবার পরই কোম্পানিটি এই নতুন ঘড়িটি আনতে চলেছে। টেলিকম জগতের জায়েন্ট Jio-এর সাথে পার্টনারশিপ করে এই নতুন স্মার্টওয়াচটি লঞ্চ করেছে boAt। 

সদ্য লঞ্চ হওয়া স্মার্টওয়াচে eSIM সমর্থন করবে এবং স্মার্টফোনের সাথে কানেক্ট না করেই কলিং, এসএমএস এবং ইন্টারনেটের মতো ফিচার গুলি অনায়াসে ব্যবহার করা যাবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Lunar Pro LTE স্মার্টওয়াচের, দাম ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Lunar Pro LTE-এর স্পেসিফিকেশন ও ফিচার

boAt-এর নতুন স্মার্টওয়াচটিতে একটি 1.39 ইঞ্চি রাউন্ড AMOLED ডিসপ্লে থাকবে এবং প্রখর সূর্যের আলোতেও সহজে দেখার জন্য কোম্পানিটি এতে একটি উজ্জ্বল ডিসপ্লে ব্যবহার করেছে। নবাগত স্মার্টওয়াচের প্রধান বৈশিষ্ট্য হল এটিতে eSIM সহ LTE কলিং সমর্থন করবে।

এখানেই শেষ নয়, এই স্মার্টওয়াচটির জিপিএস সিস্টেমের সাথে দৌড়ানো, সাইকেল চালানো এবং হাইকিংয়ের মতো কার্যকলাপগুলি প্রদান করতে সক্ষম। আবার ঘড়িটিতে ব্লুটুথ কলিংয়ের সুবিধা থাকায়, সরাসরি ফোন কলধরা ও করা যাবে।

boAt-Lunar-Pro-LTE-smartwatch

আরও পড়ুন : Redmi ও Realme-কে জোর টক্কর! অবিশ্বাস্য দামে বাজারে আসছে Nothing Phone 2a, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

এছাড়াও রয়েছে, হার্ট-রেট মনিটর, রক্ত-অক্সিজেন মনিটর, স্লিপ এবং ফিটনেস ট্র্যাকার এবং 100+ স্পোর্টস মোডের মতো একাধিক ফিচার। এটি একটি 577mAh ব্যাটারি দ্বারা চালিত, যা 5 দিনের ব্যাকআপ এবং 30 দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে। জল এবং ধুলো প্রতিরোধ করার জন্য ব্যবহার করা হয়েছে IP68।

eSIM কথার অর্থ হল সিম কার্ড ছারাই ফোন নম্বর সহ কলিং পরিষেবা ব্যবহার করা অর্থাৎ এই অত্যাধুনিক প্রযুক্তির সাহায্যে ফিজিক্যাল সিম কার্ড ইনস্টল করার প্রয়োজন নেই। এর আগেও নামিদামি ব্র্যান্ডের স্মার্টফোনে এই পরিষেবা দেখা গেছে, তবে এবার থেকে boAt তাদের ব্যবহারকারীদের সুবিধার জন্য এই সুবিধা চালু করলো স্মার্টওয়াচে।

boAt Lunar Pro LTE-এর দাম ও লভ্যতা

কোমোম্পানির মতে এই অত্যাধুনিক স্মার্টওয়াচ মানুষের জীবনে আমূল পরিবর্তন আনবে, কারণ এটি স্মার্টফোনের প্রয়োজনীয়তা কমিয়ে দেবে। যদিও এই স্মার্টওয়াচের দাম এখনও প্রকাশ করা হয়নি তবে আশা করা যাচ্ছে আগামী কিছু দিনের মধ্যে বেশ কয়েকটি কালার ভেরিয়েন্টের সাথে বাজারে আসবে। বিস্তারিত জানার জন্য, আগ্রহী ব্যক্তিরা boAt ওয়েবসাইট ফলো করতে পারেন। 

আরো পড়ুন