Royal Enfield Hunter Vs Royal Enfield Meteor : কোনটি হবে আপনার জন্য উপযুক্ত? বুঝে নিন পার্থক্য দেখে

Royal Enfield Hunter VS Royal Enfield Meteor : কোন বাইকটি কেনা উচিত হবে? বুঝুন পার্থক্য দেখে

Royal Enfield Hunter Vs Royal Enfield Meteor :   টেকনোলজির এক বিস্ময়কর আবিষ্কার টু-হুইলার। আমাদের দৈনন্দিন জীবনে বাইক ও স্কুটারের ব্যবহার ব্যাপক হারে বেড়ে গিয়েছে। আমরা অল্প দূরত্বও পায়ে হেঁটে চলার বদলে বাইক বা স্কুটিই ব্যবহার করে থাকি। বর্তমানে, টু-হুইলার ম্যানুফ্যাকচারার কোম্পানির সংখ্যাও বেড়েছে।

Royal Enfield Hunter Vs Royal Enfield Meteor

কারন মানুষের চাহিদা অনুযায়ী অটোমেকার কোম্পানি গুলি দুর্দান্ত সব 2ই-চাকার গাড়ি মার্কেটে লঞ্চ যোগান দিচ্ছে। সাধারনত, মোটরসাইকেলের জনপ্রিয়তার কারন হল অসাধারন লুকস, High-speed এবং দুর্দান্ত পাওয়ারের জন্য গ্রাহকদের পছন্দের তালিকায় প্রথমেই থাকে। অন্যদিকে, সম্প্রতি স্কুটারের চাহিদা বাড়ার কারন, এটি সহজেই ক্যারি করা যায়, ওজনে হাল্কা হয়। তাই যেকোনো বয়সের মানুষ স্কুটার চালাতে পারে।

আপনারা বেশিরভাগ সময় কনফিউশানে ভোগেন? কোন ব্র্যান্ডের টু-হুইলার আপনি কিনবেন? আজকের প্রতিবেদনে আমরা আলোচনা করবো Royal Enfield Hunter Vs Royal Enfield Meteor এর বিষয়ে, জেনে নিন বিস্তারিত।

Triumph Speed Vs Yezdi Roadster
Triumph Speed 400 মোটরসাইকেলের আকর্ষণীয় লুকসের জন্য গাড়িপ্রেমীদের মধ্যে উত্তেজনা বেড়েছে। এই বাইকে আছে 400cc ইঞ্জিন, যা 40S পাওয়ার উৎপন্ন করে। বাইকের ওজন 170kg kerb। এই স্টাইলিশ মোটরসাইকেলের প্রারম্ভিক মূল্য 2.33 লাখ টাকা। গাড়িটি 1টি ভেরিয়েন্টে এবং 3টি রঙে মার্কেটে পাওয়া যাচ্ছে।

অন্যদিকে, Yezdi Roadster একটি অসাধারান লুকসের এবং কমফোর্টেবল রাইডিং অভিজ্ঞতা সহ একটি পাওয়ারফুল বাইক। Roadster এ আছে 334cc ইঞ্জিন ক্যাপাসিটি, 28kmpl মাইলেজ এবং বাইকের ওজন 194 kg kerb। বাইকটির দাম 2.80 লাখ টাকা। Yezdi Roadster 12 টি রঙে মার্কেটে পাওয়া যায়।

Royal Enfield Hunter Vs Royal Enfield Meteor : দেখে নিন পার্থক্য

Royal Enfield Hunter স্টাইলিশ ও গুড লুকিং বাইক। এতে আছে 349cc ইঞ্জিন এবং 36kmpl মাইলেজ। এই মোটরসাইকেলের ওজন 177 kg kerb।
এই মডেলের দাম 1.50 লাখ টাকা থেকে শুরু করে 1.75 লাখ টাকা। এই মডেলটি 8টি বিভিন্ন রঙে পাওয়া যায়।

অন্যদিকে, Royal Enfield Meteor 350 হল একটি Cruiser Style-এর মোটরসাইকেল। এই অসাধারন লুকসের Enfield এর curb Weight 191-241kg। বাইকের দাম 2.03 লাখ থেকে 2.30 লাখ টাকা। এই গাড়ির মাইলেজ 41.88kmpl।

আরো পড়ুন