BGMI Unban Date: দীর্ঘ প্রতীক্ষার অবসান, আনব্যান হতে চলেছে ইন্ডিয়াতে 

BGMI ইন্ডিয়াতে আনব্যান হবার তারিখ জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

BGMI Unban Date in India 2023: (BGMI) একটি জনপ্রিয় অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটল গেম। এই জনপ্রিয় গেমটি ইন্ডিয়ান সরকার ২০২২ সালে ইন্ডিয়াতে ব্যান করে দিয়েছিল। লম্বা সময় পর, ইন্ডিয়ান সরকার গেম থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলে যানা যাচ্ছে। একটি অফিসিয়াল টুইটের  মাধ্যমে বিজিএমএই (BGMI) ডেভেলপার ক্রাফটন (Krafton) নিশ্চিত করেছে যে বিজিএমএই (BGMI) শীঘ্রই ভারতে চালু হবে। আসুন দেখে নেওয়া যাক কবে BGMI কে পুনরায় চালু করা হবে (BGMI Unban Date)।

BGMI Unban Date in India 2023 : বিজিএমএই আনব্যান করার ডেট এবং টাইম ২০২৩

এই গেমটি আনব্যান করার নোটিশ বিজিএমএই (BGMI)-এর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এবং অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। বিজিএমএই জানিয়েছে এই গেমটি খুব শীঘ্রই গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে পাওয়া যাবে। খেলোয়াড়রা বিজিএমআই আনব্যান নিউজ পেয়ে অত্যন্ত খুশি। ইন্ডিয়াতে কবে এই গেম অফিসিয়াল লঞ্চ হবে, এ নিয়ে বিজিএমএই (BGMI)-এর তরফ থেকে কোনো নির্দিষ্ট ডেট পাওয়া যাইনি। 

বিজিএমএই গেম হাইলাইট

গেমবিজিএমএই (BGMI)
ডেভেলপারক্রাফটন (Krafton)
প্রকাশকক্রাফটন (Krafton)
Release Date28 July 2022
BGMI Unban Date23 May – 31 May 2023
দ্বারা নিষিদ্ধভারত সরকার
নিষেধাজ্ঞার কারণএকাধিক কারন
গেম মোডমাল্টিপ্লেয়ার
অফিসিয়াল ওয়েবসাইটক্লিক করুন

বিজিএমআই (BGMI) একটি টিপিপি-এফপিপি সারভাইভাল শ্যুটার গেম, যেখানে 100 জন খেলোয়াড় একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে। যে শেষ মুহূর্ত পর্যন্ত বেঁচে থাকব, তাকে বিজয়ী ঘোষণা করা হবে এবং চিকেন ডিনার দেওয়া হবে।

28 জুলাই 2022-এ, ভারত সরকার গেমটি নিষিদ্ধ করে এবং BGMI-কে অ্যান্ড্রয়েডের প্লে স্টোর অ্যাপ এবং আইওএস-এ অ্যাপ স্টোর সরিয়ে দেওয়া হয়েছিল। এখনও অবধি ভারত সরকার নিষেধাজ্ঞা অপসারণ করেনি এবং গেমটি আনুষ্ঠানিকভাবে বন্ধ করা হয়েছিল, তবে আপনি কোনও ভিপিএন ব্যবহার না করেও গেমটি খেলতে পারেন।

আরো পড়ুন