Flipkart Winter Fest : শীত পড়তেই বাম্পার অফার Flipkart-এর, দুর্দান্ত ছাড় পাবেন Moto, Redmi ও Apple-এর ফোনে

Flipkart-এর গ্রাহকদের জন্য সুখবর! কারন এই ই-কমার্স সাইটে শুরু হয়েছে শীতকালীন ফেস্ট সেল। এই সেলে আপনি পেয়ে যাবেন একাধিক মোবাইল ফোনের ওপরে দুর্দান্ত সব অফার। জেনে নিন বিস্তারিত।

Flipkart Winter Fest : আপনারা প্রত্যেকেই কমবেশি ফ্লিপকার্টে সপিং করে থাকেন। বর্তমানে ফ্লিপকার্ট হল সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম। Flipkart-এর গ্রাহকদের জন্য সুখবর! কারন এই ই-কমার্স সাইটে শুরু হয়েছে শীতকালীন ফেস্ট সেল। এই সেলে আপনি পেয়ে যাবেন একাধিক মোবাইল ফোনের ওপরে দুর্দান্ত সব অফার। ফ্লিপকার্ট সেলে যেসব মোবাইল ফোনের ওপরে ছাড় দেওয়া হয়েছে তারা হল- Samsung, Xiaomi, Motorola থেকে শুরু করে Apple, Google-এর ফোন পাওয়া যাবে সস্তায় এবং বিপুল অফার সহ।

Flipkart Winter Fest

উল্লেখ্য, আমাদের দেশের জনপ্রিয়তম ই-কমার্স প্ল্যাটফর্মে Flipkart-এ চলছে শীতকালীন সেল ‘Flipkart Winter Fest‘। সাধারনত ক্রিসমাস, এবং নববর্ষের মতো ফেস্টিভ্যালকে মাথায় রেখেই। এই উইন্টার ফেস্ট সেলে রমরমিয়ে বিক্রি শুরু হয়ে গিয়েছে, উইন্টার ফেস্ট সেলটি চলবে 2023-এর 31 ডিসেম্বর পর্যন্ত। এই সেলের কয়েকদিনে বিভিন্ন পণ্যদ্রব্য ও নামী ব্র্যান্ডের মোবাইল ফোনের ওপরে দেওয়া হয়েছে বিশেষ ছাড়।

Flipkart Winter Fest : জেনে নিন কোন কোন প্রোডাক্টে পাওয়া যাবে ছাড় 

আপনি কি অনেকদিন ধরে অপেক্ষা করে আছেন একটি প্রিমিয়াম স্মার্টফোন জন্য কিন্তু বাজেটের জন্য কিনতে পারেননি? তাহলে আপনাদের জন্যই দুর্দান্ত সুযোগ কারন Flipkart Winter Fest-এ iPhone 14 সিরিজে পাওয়া যাচ্ছে একটি বিশেষ ছাড়। iPhone 14-এর দাম 57 হাজার 999 টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। একইভাবে, গ্রাহকরা iPhone 14 Plus কিনতে পারেন, যা শেষ বছরে 89 হাজার 900 টাকার প্রারম্ভিক মূল্যে এবং 65 হাজার 999 টাকা মূল্যে লঞ্চ করা হয়েছিলো। এছাড়া, 128GB স্টোরেজ সহ বেস মডেলের জন্য 23 হাজার 901 টাকার একটি বড় ফ্ল্যাট ছাড় দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : ASUS ROG Phone 8 : অফুরন্ত Battery ও পাওয়ারফুল RAM নিয়ে বাজারে আসছে ROG Phone 8, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

আপনি বিশাল ডিসকাউন্টে পেয়ে যাবেন জনপ্রিয় 5G ফোন। সাথে যদি বাজেট সেগমেন্টে একটি নতুন ফোন কিনতে চান, তাহলে পেয়ে যাবেন 1000 টাকা ছাড়ের পর Samsung Galaxy F14 5G 11 হাজার 990 টাকা দামে। এছাড়া, Midrange Motorola Edge 40 Neo স্মার্টফোনের দাম এখন 22 হাজার 999 টাকার মতো কমেছে। অন্যদিকে, উৎসাহী গ্রাহকরা বাজেট মূল্যে শক্তিশালী ক্যামেরা সহ একটি 5G ফোন কিনতে পারেন সহজেই। তারা 16 হাজার 999 টাকা কার্যকর মূল্যে Vivo T2 5G কিনতে পারেন।

আরও পড়ুন : Realme GT 5 Pro VS Redmi K70 Pro : কোনটি হবে আপনার জন্য উপযুক্ত? বুঝে নিন পার্থক্য দেখে

গ্রাহকরা মাত্র 21 হাজার 999 টাকা কার্যকর মূল্যে Redmi Note 12 Pro কেনার সুযোগ পাচ্ছেন।
আরো, কয়েকটি বিশেষ অফার যেমন- Samsung Galaxy F34 5G স্মার্টফোনটির 18 হাজার 499 টাকায় পাওয়া যাবে। এছাড়া, Poco M6 Pro 5G কেনা যাবে 10,999 দামে। Pixel 7a বিক্রিতে 38,999 টাকা দামে।

আরো পড়ুন