BSNL-এর দুর্দান্ত প্ল্যান, মাত্র 8 টাকা খরচে পাবেন দৈনিক 3GB ডাটা ও ফ্রী কলিং, জেনে নিন বিস্তারিত

BSNL Recharge Plan : আপনারা যদি দীর্ঘস্থায়ী কোন প্ল্যানের খোঁজে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনাদের জন্য ভীষণ কাজের হতে চলেছে। BSNL-এর ঝুলিতে রয়েছে 1 বছরের ভ্যালিডিটি সহ একাধিক প্ল্যান। জেনে নিন।

BSNL একটি সরকারি টেলিকম সংস্থা। এই সংস্থা একাধিক রিচার্জ প্ল্যান বাজারে এনেছে। আপনারা যদি দীর্ঘস্থায়ী কোন প্ল্যানের খোঁজে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনাদের জন্য ভীষণ কাজের হতে চলেছে। BSNL-এর ঝুলিতে রয়েছে 1 বছরের ভ্যালিডিটি সহ একাধিক প্ল্যান। খুব শীঘ্রই BSNL লঞ্চ করতে চলেছে 4G নেটওয়ার্ক। আগামী বছরের মধ্যে দেশের বেশিরভাগ জায়গাতেই চালু হয়ে যাবে BSNL-এর 4G নেটওয়ার্ক। আর তারপর থেকে সাধারণ মানুষের অনেকটা উপকার হবে।

BSNL

এখন প্রত্যেকটি মানুষের কাছেই স্মার্টফোন রয়েছে। আর ইন্টারনেট কানেকশন তো এখন প্রয়োজনীয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু মূল্যবৃদ্ধির বাজারে প্রত্যেক মাসে অনেক টাকার রিচার্জ করা সকলের পক্ষে সম্ভব হয় না। BSNL বরাবরই সাশ্রয়ী মূল্যের দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে আসে। এবার BSNL-এর 4G নেটওয়ার্ক শুরু হয়ে গেলে চালু হয়ে যাবে একাধিক বার্ষিক প্ল্যান। যা আপনাদের কাজে আসবে। এই প্ল্যানগুলি একবার বৈধ হয়ে গেলে আর প্রত্যেক মাসে রিচার্জ করতে হবে না আপনাদের। এছাড়া ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL একটি সরকারি টেলিকম সংস্থা হওয়ার কারণে বেসরকারি টেলিকম সংস্থার তুলনায় অনেক কম খরচে রিচার্জ প্ল্যান নিয়ে আসবে। জেনে নিন বিস্তারিত।

BSNL রিচার্জ প্ল্যানের বিস্তারিত তথ্য 

2999 টাকার রিচার্জ : BSNL তার ব্যবহারকারীদের জন্য নিয়ে আসতে চলেছে 2 হাজার 999 টাকার রিচার্জ প্ল্যান। এতে থাকবে আকর্ষণীয় অফার। আপনারা 395 দিন অর্থাৎ 13 মাসের ভ্যালিডিটিতে এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন। এতে প্রত্যেকদিন 100 টি SMS ও 3GB High Speed Data পেয়ে যাবেন। তাছাড়া Unlimited call এর সুবিধা তো রয়েছেই।

আরও পড়ুন : BSNL Recharge Plan : গ্রাহকদের জন্য ফের সাস্রয়ী মূল্যের সেরা প্ল্যান নিয়ে হাজির BSNL, দেখে নিন এক নজরে

2399 টাকার রিচার্জ : আপনারা চাইলে 2 হাজার 399 টাকা রিচার্জ করাতে পারবেন। এতে আপনারা প্রত্যেকদিন 100টি SMS ও 2GB High Speed Data পাবেন। দৈনিক Data শেষ হয়ে গেলে 40kbps স্পীডে Unlimited Data পেয়ে যাবেন। এছাড়াও 30 দিনের জন্য গ্রাহকরা Eros Now সহ অন্যান্য এন্টারটেইনমেন্ট অ্যাপ এর সাবস্ক্রিপশন পাবেন। এই প্ল্যানের বৈধতা 1 বছর।

আরও পড়ুন : BSNL-এর বড়ো চমক! মাত্র 150 টাকার রিচার্জে পাবেন 60GB ডাটার সাথে Unlimited Call ও Free SMS, জানুন বিস্তারিত

1999 টাকার রিচার্জ : 1 হাজার 999 টাকার প্ল্যানের বৈধতা 365 দিন। এতে আপনারা মোট 600GB data পাবেন। আর সাথে প্রত্যেকদিন পাবেন 100টি SMS। এর সাথে লোকধনু কনটেন্ট আর Eros Now Entertainment System গ্রাহকরা পেয়ে যাবেন।

আরো পড়ুন