Bajaj CT 100 : মডার্ন লুকে মার্কেটে হাজির মাইলেজ কিং CT 100, ফিচারস দেখে প্রেমে পড়তে বাধ্য আপনিও

ফের বাজার কাঁপাতে হাজির মধ্যবিত্তের প্রথম পছন্দের Bajaj CT 100, লুক ও ফিচারস দেখে অবাক হবেন আপনিও

ভারতের রাস্তায় চার চাকা গাড়ির তুলনায় বেশি দুই চাকা গাড়িই দেখা যায়। বিগত কয়েক বছরে দুই চাকার গাড়ির চাহিদা বেশ খানিকটা বেড়ে গেছে। আর এই চাহিদার সাথে সাথে বিভিন্ন কোম্পানি নিত্যনতুন বাইক ও স্কুটি লঞ্চ করেই চলেছে। এবার Bajaj-এর পক্ষ থেকে লঞ্চ করা হয়েছে নতুন বাইক। সাধ্যের মধ্যে এই বাইকের দাম রাখা হয়েছে। তবে এর ফিচারস ও স্পেসিফিকেশন প্রিমিয়াম ধরনের। ফলে বাইক প্রেমিরা এটি কিনে নিতেই পারেন। লঞ্চ হওয়ার পর থেকে Bajaj CT 100 গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। বর্তমানে Bajaj CT 100 দাম অনুযায়ী ভীষণ ভালো একটি বাইক।

Bajaj CT 100

Bajaj CT 100-এর ফিচারস : 

এই মডেলটি দুর্দান্ত ফিচারস ও স্পেসিফিকেশন দিয়ে তৈরি। এতে আধুনিক টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এছাড়াও এর সামনে রয়েছে Telescopic Forks আর SNS Suspension। অপরদিকে Top Spec ভার্সনে আপনারা Fuel Gauge সহ পেয়ে যাবেন Analog Instrument Cluster। এছাড়াও বিভিন্ন আধুনিক ফিচারস এতে যুক্ত রয়েছে। যেমন – হ্যান্ডেল বারে রয়েছে Crosstube, Modified Seat Cushion Rubber Tank Pad

আরও পড়ুন : Kawasaki Ninja 400 VS Aprilia RS 457 : Ninja 400 নাকি RS 457, কোনটি আপনার জন্য উপযুক্ত? দেখে নিন তুলনা

এবার আমরা এই নতুন বাইকটির ইঞ্জিন ও মাইলেজ সম্পর্কে কথা বলব। যেকোনো বাইক কেনার সময় তার আধুনিক ফিচারস ও স্পেসিফিকেশনের পাশাপাশি দেখে নিতে হয় ইঞ্জিন ও মাইলেজ। সেই দিক থেকে Bajaj CT 100 দুর্দান্ত একটি চয়েস। এতে রয়েছে 100 CC-র পাওয়ারফুল ইঞ্জিন। এটি প্রতি লিটারে প্রায় 89 কিলোমিটার মাইলেজ দেয়। আপনারা এই বাইকটি নিঃসন্দেহে কিনতে পারেন।

আরো পড়ুন