Bajaj Chetak Urbane : বাইকের পর এবার স্কুটার, বাজার কাঁপাচ্ছে Bajaj Chetak Urbane ইলেকট্রিক স্কুটার

Bajaj নিয়ে আসতে চলেছে একটি নতুন Chetak ভেরিয়েন্ট। যা Bajaj Chetak Urbane নামে পরিচিত। যেনে নিন ফিচারস।

Bajaj Chetak Urbane : Bajaj তার নতুন নাম রেজিস্টার করেছে ‘Vector’ নামে। আরো একটি আকর্ষণীয় তথ্য হল Husqvarna 2021 সালে একই নামের একটি ই-স্কুটার এর ধারণাও দেখিয়ে ছিলো। টু-হুইলারের দুনিয়ায় একধরনের গুজব ছড়িয়ে পড়েছে, যে Bajaj-এর নতুন Maniker এবং Husqvarna’s ধারনার মধ্যে বিশেষ মিল পাওয়া যায়। যদিও দুটি প্রস্তুতকারক নির্মাতাই কোনোরূপ মন্তব্য করেনি।

Bajaj Chetak Urbane

তবে রিপোর্টগুলি থেকে জানা যায়, অটোমেকার নতুন ট্রেডমার্ক যুক্ত লেবেল সহ Bajaj Chetak Urbane তাদের প্রত্যাশিত Sportier এবং Premium ভার্সান নিয়ে আসতে চলেছে। যদি এই গুজবটি সত্যি হয় তাহলে, দেশের মধ্যে ইলেকট্রিক স্কুটারের জনপ্রিয়তা এবং আধুনিকতা যোগ করার জন্য Bajaj-এর এই প্রচেষ্টাকে বাহবা জানাবে। এছাড়াও, Chetak EV-র জনপ্রিয়তা বাড়াতে সাহায্য করে।

আরও পড়ুন : Triumph Speed 400 : বাজেট কম হলেও নেই চিন্তা! সস্তায় পাবেন Triumph Speed 400, অফার চলবে এইদিন পর্যন্ত

Bajaj Chetak Urbane ইলেকট্রিক স্কুটারের বিস্তারিত তথ্য

Bajaj নিয়ে আসতে চলেছে একটি নতুন Chetak ভেরিয়েন্ট। যা Bajaj Chetak Urbane নামে পরিচিত, এই নতুন দুই-চাকার গাড়িতে আছে 4টি স্টাইকিং পেইন্ট সহ আসবে-ব্রুকলিন ব্ল্যাক, ইন্ডিগো মেটালিক, সাইবার হোয়াইট এবং ম্যাট কর্স গ্রে। এক্স-শোরুম অনুযায়ী দাম 1.15 লাখ টাকা।

আরও পড়ুন : Bike Tips : শীতে স্টার্ট নিচ্ছে না বাইক? অবশ্যই করুন এই কাজ, ফল পাবেন হাতেনাতে

বর্তমানে, বিক্রি হওয়া যেকোনো মডেলের তুলনায় Bajaj Chetak Urbane-এর চারজিং এ সময় বেশি লাগে। ইলেকট্রিক স্কুটারটি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগে 4 ঘণ্টা 50 মিনিট। যেখানে আগের মডেলটির প্রয়োজন ছিলো 3 ঘণ্টা 50 মিনিট। এই পরিবর্তনের কারন হল এটি নতুন ভেরিয়েন্টের 650W চার্জারের কারনে হয়েছে।

আরো পড়ুন