Bajaj Chetak Premium : যুব প্রজন্মের রাতের ঘুম কাড়তে এন্ট্রি নিতে চলেছে Bajaj Chetak Premium, লঞ্চ হবে এইদিন

Bajaj Chetak Premium লঞ্চ হওয়ার আগেই ফাঁস হয়ে গেল দাম ! এই ইলেকট্রিক স্কুটি জানুয়ারির 5 তারিখে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হওয়ার কথা ছিলো। Bajaj গাড়ি প্রেমীদের কখনো নিরাশ করেনা।

Bajaj Chetak Premium : আপনারা দুর্দান্ত ইলেকট্রিক স্কুটির জন্য অপেক্ষা করছেন? তাহলে আপনাদের জন্য সুখবর! কারন জনপ্রিয় মডেল Bajaj Chetak Premium লঞ্চ হওয়ার আগেই ফাঁস হয়ে গেল দাম ! এই ইলেকট্রিক স্কুটি জানুয়ারির 5 তারিখে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হওয়ার কথা ছিলো। Bajaj গাড়ি প্রেমীদের কখনো নিরাশ করেনা।

Bajaj Chetak Premium

কারন এই ব্র্যান্ড নিউ Bajaj Chetak Premium-এ আছে আপ-টু-ডেট একাধিক ফিচারস। এই মডেলের শুরুতে দাম বিভিন্ন ভেরিয়েন্ট অনুযায়ী বিভিন্ন রকমের হয়। যেমন, Urbane জন্য 1.15 লাখ টাকা এবং Tecpac ভেরিয়েন্টের দাম হবে প্রায় 1.23 লাখ টাকা। আরো একটি খবর আপনাদের জানিয়ে রাখি, ফাঁস হয়া তালিকা অনুসারে, এই Premium মডেলের দাম হবে প্রায় 1.35 লাখ টাকা।

আরও পড়ুন : Top 10 Scooters : ভারতে রাজত্ব করছে এই 10টি স্কুটার, দেখে নিন তালিকা

আরো একটি আকর্ষণীয় ভেরিয়েন্টের দাম 1.43 লাখ টাকা। এক্স-শোরুম থেকে এই দাম জানা যায়। আসুন, আজ এই প্রতিবেদনে Bajaj Chetak Premium-এর বিশেষ হাইলাইটস গুলি সম্পর্কে আলোচোনা করা হবে ।

Bajaj Chetak Premium-এর ফিচারস সহ বিশেষ বৈশিষ্ট্য 

আপকামিং এই ইলেকট্রিক স্কুটিতে একটি বড় 3.2kWh ব্যাটারি যোগ করা করা থাকবে এমন অনুমান করা যায়। গাড়িটি 27 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। আশা করা জায় , আপকামিং এই EV আগের মডেল গুলির তুলনায় আপগ্রেডেড ভার্সন হবে। যে 108 কিলোমিটার রেঞ্জ দিতে পারবে এবং এতে থাকবে এক্তি পাওয়ারফুল 2.9kWh এর ব্যাটারি প্যাক। আরো একটি আশ্চর্যরকমের খবর হল, ফাঁস হওয়া তথ্য অনুযায়ী আপকামিং ইলেকট্রিক স্কুটারের সরবছ গতি হবে 73km/h

এই নতুন মডেলে একাধিক অসাধারন ফিচারস যোগ করা হবে। Bajaj Chetak Premium-এ টেকপ্যাক, সিকয়েন্সিয়াল Blinker, কালার TFT ও দরকারি কল অ্যাকসেপ্ত/রিজেকট এবং মিউজিক প্লে/পজ। এছাড়া, নোটিফিকেশন এলার্ট, ভ্যাকেশন মোড এবং রিমোট ইমোবিলাইজেশন।

আরও পড়ুন : Husqvarna Svartpilen 401 : শীঘ্রই বাজারে আসতে চলেছে Husqvarna-র নতুন বাইক, লুক দেখে প্রেমে পড়তে বাধ্য আপনিও

Chetak ইলেকট্রিক স্কুটির হার্ডওয়্যার প্যাকেজের মধ্যে আছে সিঙ্গেল-ডিস্ক ব্রেক সিস্টেম, অ্যালয় হুইল এবং উভয় প্রান্তে মনোশক। সাথে নতুন প্রিমিয়াম মডেলটিতে বেশ কিছু ডিজাইনের পরিবর্তন চোখে পড়বে। সেগুলি হল-রাউন্ড LED হেডলাইট, কার্ভড সাইড প্যানেল এবং ইউনিক রেট্রো স্টাইল থাকবে।
Bajaj Chetak Premium বাজারে লঞ্ছ করলে বেশ কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হবে। বর্তমানে, বাজারে দাপিয়ে বেড়ান ইলেক্ত্রিক স্কুটি গুলি হল- Bajaj OLA, Arthur, এবং TVS

আরো পড়ুন