ADVERTISEMENT

Cars Under 10 lakh : অটো ক্লাইমেট কন্ট্রোল সহ এই ৫টি কার আপনাকে মুগ্ধ করবে

১০ লাখের মধ্যে যদি আপনি একটি অটো ক্লাইমেট কন্ট্রোল সিস্টেম ও সেফটি ফিচার্স সহ গাড়ি খুঁজছেন, তাহলে দেখে নিন এই তালিকা

ADVERTISEMENT

Cars Under 10 lakh : একটি গাড়িতে অটো ক্লাইমেট কন্ট্রোল সিস্টেম গাড়ির ভিতরের এসির তাপমাত্রা ম্যানুয়ালি নিয়ন্ত্রণ করার প্রয়োজনীয়তাকে দূর করে। সিস্টেমটি তৈরি করা হয়েছে যাতে, ড্রাইভিং করার সময় আপনাকে এসির তাপমাত্রা নিয়ে মাথা ঘামাতে না হয়।। এই অটোমেটিক আবহাওয়া নিয়ন্ত্রণ সিস্টেম বাইরের বাতাসের তাপমাত্রা, অভ্যন্তরীণ আর্দ্রতা এবং সূর্যের তাপ গাড়ির ভিতরকে কতটা গরম করছে সেই বিষয়গুলি পরিমাপ করে। আপনি কি এই অটো ক্লাইমেট কন্ট্রোল ফিচার্সের একটি গাড়ি কেনার কথা ভাবছেন, তাহলে দেখে নিন ১০ লাখের মধ্যে এই ৫টি আকর্ষণীয় কারের তালিকা।

ADVERTISEMENT

Cars Under 10 lakh : Maruti Suzuki Ignis

৫,৮৪,০০০ (এক্স-শোরুম) টাকার প্রারম্ভিক মূল্যের সাথে আসছে, Maruti Suzuki-এর Ignis অটো ক্লাইমেট কন্ট্রোল বৈশিষ্ট্য সহ আসে কেবিনের ভিতরে মনোরম আবহাওয়া বজায় রাখতে। হ্যাচব্যাকটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে স্মার্টপ্লে স্টুডিও, স্টিয়ারিং মাউন্টেড কন্ট্রোল, ভয়েস কমান্ড সিস্টেম এবং গিয়ার শিফট ইন্ডিকেটর।

Cars Under 10 lakh : Tata Tiago

অটো ক্লাইমেট কন্ট্রোল ফিচার্সের পাশাপাশি, Tata Tiago সেফটির জন্য ডুয়াল এয়ারব্যাগ, EBD-এর সাথে ডায়নামিক গাইডলাইন সহ ABS এবং কর্নার স্টেবিলিটি কন্ট্রোল এবং রিয়ার পার্কিং ক্যামেরার মতো বৈশিষ্ট্যগুলি দিয়ে সজ্জিত। হ্যাচব্যাকটির দাম ৫,৬০,০০০ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হয়।

Cars Under 10 lakh : Renault Kwid

Renault Kwid-এর দামের পরিসীমা ৪,৬৯,৫০০ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হয়। KWID MY22 ক্লাইম্বার রেঞ্জ নতুন ডুয়াল-টোন ফ্লেক্স চাকার সাথে অনেক কালার অপশনে আসে। বর্তমানে হ্যাচব্যাকটিতে সমস্ত নিরাপত্তা প্রয়োজনীয়তা রয়েছে এবং এমনকি যাত্রী ও পথচারী উভয়কেই সুরক্ষা দিতে পারে।

Cars Under 10 lakh : Hyundai Venue

Hyundai Venue-এর প্রারম্ভিক মূল্য ৭,৭২,০০০ (এক্স-শোরুম) টাকা। গাড়িটি তিনটি ড্রাইভিং মোড সহ আসে – ইকো, নরমাল এবং স্পোর্ট। এটি একটি স্মার্ট বৈদ্যুতিক সানরুফ সহ অ্যাম্বিয়েন্ট লাইটিং এবং অটোমেটিক স্বাস্থ্যকর এয়ার পিউরিফায়ারের মতো বৈশিষ্ট্যগুলির সাথে সুসজ্জিত।

Cars Under 10 lakh : Tata Punch

টাটা পাঞ্চ ৫,৯৯,০০০ (প্রাক্তন-শোরুম) টাকার প্রারম্ভিক মূল্যের সাথে আসে। Tata Punch SUV-তে ১৫ বা ১৬ ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালয় হুইল সহ, ১৮৭ মিমি এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স এবং ৩৬৬ লিটার বুট স্পেস রয়েছে। টাটা মোটরস দাবি করেছে যে পাঞ্চে ৩৭০ মিমি পর্যন্ত ওয়াটার ওয়েডিং ক্ষমতা রয়েছে।

আরো পড়ুন