ADVERTISEMENT

Apple Back to University Offer : ম্যাকবুক বা আইপ্যাড কিনলে Airpod একদম ফ্রী

অ্যাপেলের দুর্দান্ত অফার প্রোগ্রামে মিলছে ব্যাপক ছাড়ের সাথে বিভিন্ন আকর্ষণীয় উপহার

ADVERTISEMENT

প্রতি বছরের ন্যায় এবছরও Apple Back to University Offer শুরু হোল ভারতে। এই বিশেষ ডিসকাউন্ট প্রোগ্রামের লক্ষ্য হল বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং শিক্ষাবিদদের সহায়তা করা। অ্যাপেলের এই এডুকেশন প্রাইসিং-এর বিশেষ সুবিধা গ্রহণ করে, যোগ্য ব্যক্তিরা এই আইপ্যাড এবং ম্যাকবুকগুলিতে মোটা ছাড় লাভ করতে পারেন। এছাড়াও, এই অফারের অধীনে, গ্রাহকরা ছয় মাসের অ্যাপেল মিউজিক এবং অ্যাপেল টিভির ফ্রী অ্যাক্সেস সহ বিনামূল্যে একটি AirPods (Gen 2) পাবেন।

ADVERTISEMENT

মজার বিষয় হল, ক্রেতাদের সুরক্ষিত রাখতে, যোগ্য গ্রাহকরা Apple Care+-এ ২০% ডিসকাউন্টও উপভোগ করতে পারেন। এছাড়াও, অতিরিক্ত ৬০০০ টাকা দিয়ে, গ্রাহকরা AirPods Gen 3 এবং  ১২,০০০ টাকা দিয়ে AirPods Pro নেওয়ার বিশেষ সুবিধা পাবেন। Apple Back to University Offer বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী ও তাদের অভিভাবক, সেইসাথে সমস্ত শিক্ষাগত স্তরের শিক্ষক, কর্মচারী এবং হোমস্কুল শিক্ষকদের জন্য উপলব্ধ। আসুন দেখি কোন প্রোডাক্টে কত ছাড় পাওয়া যাচ্ছে।

Apple Back to University Offer : কোন কোন প্রোডাক্টে কত ছাড় দিচ্ছে

  • MacBook Air (M1)-এর আসল দাম হচ্ছে ৯৯,৯০০ টাকা, কিন্তু ১০,০০০ টাকার ছাড় দিয়ে এটি কেনা যাবে ৮৯,৯০০ টাকায়। এছাড়াও, ক্রেতারা ১৯,৯০০ টাকার Gen-3 AirPods পাবেন একদম বিনামূল্যে।
  • MacBook Air (M2) এর আসল দাম হচ্ছে ১,১৪,৯০০ টাকা, কিন্তু ১০,০০০ টাকার ছাড় দিয়ে এটি কেনা যাবে ১,০৪,৯০০ টাকায়। বোনাস হিসেবে, ক্রেতারা কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই ১৯৯০০ টাকা মূল্যের জেন-৩ এয়ারপডস পাবেন।
  • 15-inch MacBook Air (M2) ১,২৪,৯০০ টাকার পরিবর্তে, ১,৩৪,৯০০ টাকায় পাওয়া যাবে, ১০,০০০ টাকা ছাড়ের সাথে। অতিরিক্ত সুবিধা হিসাবে, কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই ১৯,৯০০ টাকার  জেন-৩ এয়ারপডস পাবেন।
  • MacBook Pro 13 একটি ১০,০০০ টাকার স্টুডেন্ট ডিসকাউন্ট সহ ১,২৯,৯০০ টাকার পরিবর্তে ১,১৯,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। ক্রেতারা কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই ১৯,৯০০ টাকার একটি তৃতীয় প্রজন্মের এয়ারপডস পাবেন।
  • MacBook Pro 14 কেনা যাবে ১,৮৪,৯০০ টাকায় যা আসল দাম ১,৯৯,৯০০ থেকে ১৫,০০০ টাকা ছাড়ের সাথে আসে। যে সমস্ত গ্রাহকরা এই মডেলটি কিনবেন তারা ফ্রীতে জেন-৩ এয়ারপডও পাবেন।
  • MacBook Pro 16 কেনা যাবে ২,২৯,৯০০ টাকায় যা আসল দাম ২,৪৯,৯০০ থেকে ২০,০০০ টাকা ছাড়ের সাথে আসে। যে সমস্ত গ্রাহকরা এই মডেলটি কিনবেন তারা ফ্রীতে ১৯,৯০০ টাকার একটি জেন-৩ এয়ারপডও পাবেন।
  • iMac ১,২৯,৯০০ টাকার আসল দামের পরিবর্তে ১,২৪,৯০০ টাকায় পাওয়া যাবে ৫,০০০ টাকার স্টুডেন্ট ডিসকাউন্টের সাথে। এটির সাথেও, ক্রেতারা ১৯,৯০০ টাকার জেন-৩ এয়ারপডও পাবেন।
  • Mac Mini with M1 Chip ১০,০০০ টাকা ছাড়ের সাথে ৪৯,৯০০ টাকায় পাওয়া যাবে। এক্ষেত্রে, ক্রেতারা এর সাথে ১৪,৯০০ টাকা মূল্যের AirPods Gen 2 পাবেন।
  • iPad Air ৫৯,৯০০ টাকার আসল দামের পরিবর্তে ৫৪,৯০০ টাকায় পাওয়া যাবে ৫,০০০ টাকার স্টুডেন্ট ডিসকাউন্টের সাথে। Apple Back to University Offer-এ এই ডিভাইসের সাথে, ক্রেতারা একটি কমপ্লিমেন্টারি Gen-2 Apple পেন্সিল পাবেন, যার মূল্য ১১,৯০০ টাকা।
  • iPad Pro 11 ৮১,৯০০ টাকার আসল দামের পরিবর্তে ৭৬,৯০০ টাকায় পাওয়া যাবে ৫,০০০ টাকার স্টুডেন্ট ডিসকাউন্টের সাথে। এছাড়াও, ক্রেতারা একটি ১১,৯০০ টাকার দ্বিতীয় প্রজন্মের অ্যাপেল পেন্সিল পাবেন।

উল্লেখ্য যে, Apple Back to University Offer-এর প্রতিটি প্রোডাক্টের সাথে অ্যাপেল মিউজিক ও অ্যাপেল টিভি+ এর ৩মাসের সাবক্রিপশন একদম ফ্রী। এছাড়াও, iPhone 14-এ মিলছে ব্যাপক ডিসকাউন্ট।

আরো পড়ুন