Ampere Nxg : ভারতীয় মার্কেটে রাজত্ব করতে আসছে নতুন Ampere Nxg ইলেকট্রিক স্কুটার, লুক দেখে চমকে উঠবেন

অধীর আগ্রহে প্রতীক্ষিত Ampere-এর বৈদ্যুতিক স্কুটার “Ampere Nxg” #NEXBIGTHING-এর অধীনে কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত একটি অসাধারণ 5,100 কিলোমিটার যাত্রা শুরু করেছে৷ Greaves Electric Mobility Private Limited (GEMPL) দ্বারা এটি চালু করা হয়েছে।

অধীর আগ্রহে প্রতীক্ষিত Ampere-এর বৈদ্যুতিক স্কুটার “Ampere Nxg” #NEXBIGTHING-এর অধীনে কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত একটি অসাধারণ 5,100 কিলোমিটার যাত্রা শুরু করেছে৷ Greaves Electric Mobility Private Limited (GEMPL) দ্বারা এটি চালু করা হয়েছে। এই যাত্রার লক্ষ্য স্কুটারের শক্তি এবং সহনশীলতাকে হাইলাইট করা আর Ampere Nxg-র শক্তি, কর্মক্ষমতা এবং স্টাইলকে সকলের সামনে তুলে ধরা।

Ampere Nxg

16ই জানুয়ারী, 2023-এ জম্মু ও কাশ্মীরের রিয়াসি থেকে এই অবিশ্বাস্য যাত্রা শুরু হয়েছিল৷ আগামী 45 দিনের মধ্যে, বৈদ্যুতিক স্কুটারটি বিভিন্ন জায়গার মধ্য দিয়ে ভ্রমণ করবে। গুরুত্বপূর্ণ শহর এবং শহরতলীতে থামবে এই মডেল৷ এই অভূতপূর্ব যাত্রা ভারতে বৈদ্যুতিক গতিশীলতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করতে তুলে ধরা হয়েছে।

Ampere Nxg-এর বিস্তারিত তথ্য : 

শুধু পরিবহন নয় তার বাইরে Ampere এর “Nex Big Thing” চাকার ক্ষেত্রেও বিপ্লবের প্রতিনিধিত্ব করে। Innovation এবং Sustainability মাথায় রেখে ডিজাইন করা হয়েছে স্কুটারটি। Ampere Nxg তার ব্যতিক্রমী বৈশিষ্ট্যের জন্য চর্চার কারণ হয়েছে। এই মডেলে হালকা ওজনের OS আর Bright Touchscreen পেয়ে যাবেন।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

Arctic Turn দ্বারা অনুপ্রাণিত এবং ভারতীয় ডিজাইনের সাথে সংমিশ্রিত এই স্কুটারটি Modern Aesthetics ও Rich Heritage এর মেলবন্ধন ঘটিয়েছে। প্রযুক্তিগত ক্ষমতা প্রদর্শনের বাইরে এই যাত্রার মাধ্যমে ভারতের ব্যতিক্রমী বৈচিত্র্য সকলের সামনে তুলে ধরছে Ampere Nxg, যেমন- বিভিন্ন সংস্কৃতি, ভূখণ্ড এবং রন্ধনসম্পর্কীয় ঐতিহ্য ইত্যাদি। Ampere Nxg র প্রতিটি স্টপ স্কুটারের উদ্ভাবন এবং ভারতের সুন্দর প্রাকৃতিক দৃশ্যের মধ্যে একটা সুন্দর সম্পর্ক সামনে নিয়ে আসছে।

সম্প্রতি কোম্পানি Delhi থেকে Mandawa পর্যন্ত যাত্রা শেষ করেছে। এখন Bikaner এর পথে চলেছে৷ এই যাত্রার সময়, তারা দিল্লির লাল কেল্লায় শ্রদ্ধা নিবেদন করেছিল, বিলাসপুরের বসন্ত ধাবায় প্রাতঃরাশ উপভোগ করেছিল এবং হরিয়ানায় ভারতীয় খেতের সৌন্দর্য দেখে অবাক হয়েছিল।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

Jhunjhunu-র মধ্য দিয়ে যাত্রা করার সময় তারা ইলেকট্রিক ভবিষ্যতকে স্বাগত জানিয়েছে। গ্রাহকরা প্রি বুকিং এর মাধ্যমে এই মডেলটি নিজেদের নামে করতে পারে। মাত্র 499 টাকার মাধ্যমে আপনারা এই মডেলটি বুক করতে পারবেন। কিছু ভাগ্যবান প্রারম্ভিক গ্রাহক এই নতুন ইলেকট্রিক স্কুটারের বিশেষ #K2K সংস্করণটি কেনার সুযোগ পাবে।

আরো পড়ুন