Amazon Year Ending Sale : বর্ষ শেষে বাম্পার অফার Amazon-এর! এই ফোন কিনলেই পাবেন দুর্দান্ত ছাড়

মধ্যবিত্তের জন্য দুর্দান্ত সুযোগ দিচ্ছে Amazon, এই ফোন কিনলেই পাবেন দুর্দান্ত ছাড়, জেনে নিন

Amazon Year Ending Sale : আপনারা Amazon-এ শপিং করতে ভালোবাসেন? আপনাদের জন্য দুর্দান্ত খবর! স্মার্টফোনের ওপরে বিপুল সংখ্যক ইয়ার এন্ডিং ছাড়! আপনি যেখানে বেশ কম দামে কিনে নিতে পারেন পছন্দমতো আপগ্রেডেড স্মার্টফোন। এই বিশালাকার ই-কমার্স ওয়েবসাইটটিতে অফারটি প্রযোজ্য কয়েকটি নামী স্মার্ট ফোন ব্র্যান্ডের জন্য, যেমন- OnePlus, Samsung, Xiaomi, Apple এবং অন্যান্য আরো কয়েকটি ব্র্যান্ড। যদিও কোম্পানি এখনো ইয়ার এন্ডিং অফারের লাস্ট ডেট প্রকাশ করেনি তবে গ্রাহকরা Rs.9,999 এর মতো কম দামেও পাওয়া যাচ্ছে 5G স্মার্টফোন। এছাড়াও আপনারা পেয়ে যেতে পারেন নো-কষ্ট EMI অপশান, যেটি মাত্র 1হাজার 383 টাকা থেকে শুরু হচ্ছে।

Amazon Year Ending Sale : বর্ষ শেষে বাম্পার অফার Amazon-এর! এই ফোন কিনলেই পাবেন দুর্দান্ত ছাড়

 

Amazon Year Ending Sale : কোন কোন ফোনে পাওয়া যাবে ছাড়? 

উল্লেখ্য, যারা iPhone প্রেমী শুধুমাত্র বাজেটের জন্য এতদিন কিনতে পারেনি, তাদের জন্য সুখবর! কারন iPhone 13-এর ওপরে ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে। ফোনটিতে বিশেষ ফিচার হিসাবে একটি A15 Bionic চিপসেট এবং একটি 6.1 ইঞ্চির সুপার রেটিনা XDR ডিসপ্লে। এছাড়া iPhone টিতে আছে একটি ডুয়েল 12MP রিয়ার ক্যামেরা সেন্সর সাথে ওয়াইড এবং আলট্রা-ওয়াইড লেন্সেস। বিশেষ আকর্ষণীয় ফ্রন্ট ক্যামেরাটিতে 12MP ট্রু ডেপথ সেন্সর।

আরো একটি জনপ্রিয় মডেল OnePlus 11R পাওয়া যাচ্ছে বেশ কম দামে। মোবাইল ফোনটিতে আছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 8+ Gen 1 Soc
শক্তিশালী 5,000mAh ব্যাটারি যার মধ্যে আছে 100W SUPERVOCC S ফ্ল্যাশ চারজিং সাপোর্ট।

চলতি Amazon Year Ending Sale-এ বেশ কয়েকটি স্যামসং মোবাইল ফোনের ওপরেও অফার দেওয়া হয়েছে। মডেল গুলির মধ্যে একটি হলো Galaxy M34 5G। হ্যান্ডসেট টি একটি 5nm Exynos 1280 Soc ও একটি 6.6 ইঞ্চি আকর্ষণীয় Full-HD এবং Super AMOLED 120Hz ডিসপ্লে। সাথে দুর্দান্ত 6,000mAh ব্যাটারি ব্যাকআপ এবং একটি 25W Wired ফাস্ট চারজিং সাপোর্ট।

আরও পড়ুন : Flipkart Year Ending Sale : বাম্পার অফার! প্রায় 19,000 টাকা সস্তা হলো Noting Phone (2), না কিনলে চরম মিস

যেকোনো মোবাইল ফোনের অতি গুরুত্বপূর্ণ অংশ ক্যামেরা, যেটি একটি 50MP প্রাইমারি সেন্সর সাথে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন। এছাড়া, একটি 8MP সেন্সর যেটি আছে একটি আলট্রা-ওয়াইড লেন্স। ফোনটিতে 13MP-এর ক্যামেরা সেন্সর ও আছে।

আরো পড়ুন