ADVERTISEMENT

Smartphone EMI Carnival : মাত্র ৬২১ টাকার কিস্তিতে এবার ৫জি স্মার্টফোন

স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে এর থেকে ভালো সুযোগ আর কিছু হতে পারে না

ADVERTISEMENT

Smartphone EMI Carnival সেল অ্যামাজন ইন্ডিয়া তার অফিসিয়াল ওয়েবসাইটে লঞ্চ করেছে। সীমিত সময়ের ৩০ জুন পর্যন্ত চলবে। সেলের নাম শুনেই বোঝা যাচ্ছে যে এই অফার শুধুমাত্র স্মার্টফোন ক্রেতাদের জন্যই উপলব্ধ। এই সেলের মাধ্যমে আপনি আপনার প্রিয় ব্র্যান্ডের ৫জি স্মার্টফোন যেমন Samsung, OnePlus, Xiaomi, IQOO, Realme, Redmi ইত্যাদির ৫জি স্মার্টফোনগুলি ক্রয় করে নিতে পারবেন। উল্লেখযোগ্য বিষয় হচ্ছে, মাত্র ৬২১ টাকার সহজ EMI-এর সাথে পাওয়া যাচ্ছে এই অফার। তাহলে চলুন এই সেলে কি কি ৫জি মডেল কি কি সুবিধার সাথে পাওয়া যাচ্ছে বিশদে দেখে নেওয়া যাক।

ADVERTISEMENT

Samsung Galaxy S23

একটি বিশাল ৬.৮ ইঞ্চি Quad HD AMOLED ডিসপ্লে সহ, এটিতে একটি ২০০ মেগাপিক্সেল ক্যামেরা কনফিগারেশন, একটি ৫০০০mAh ব্যাটারি এবং ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিং রয়েছে। এটি একটি Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর দ্বারা চালিত। স্মার্টফোনটির দাম ১,১৬,৯৯৯ টাকা তবে আপনি এটি Smartphone EMI Carnival-এ ২১ মাসের অথবা ২৪ মাসের বর্ধিত মাসিক কিস্তিতে কিনতে পারেন।

OnePlus Nord 2T

OnePlus-এর এই ফোনটিMediaTek Dimensity 1300 CPU দ্বারা চালিত এবং এতে একটি ৩২ এমপি ফ্রন্ট ক্যামেরা, একটি ৫০ এমপি Sony রিয়ার ক্যামেরা এবং ৮০ ওয়াটের SuperVOOC ফাস্ট চার্জিং রয়েছে। আপনি এটি ২৮৯৯৯ টাকায় ৬ মাস এবং ৯ মাসের EMI-এর সাথে কিনে নিতে পারেন।

Xiaomi 13 Pro

অ্যান্ড্রয়েড ফ্ল্যাগশিপ Xiaomi 13 Pro তে Qualcomm এর Snapdragon 8 Gen 2 প্রসেসর রয়েছে। এছাড়াও, এটি একটি 4820mAh ব্যাটারি, একটি 6.73-ইঞ্চি AMOLED 2K ডিসপ্লে এবং ৫০ মেগপিক্সেল লাইকা-টিউনড ক্যামেরার আস্থে আসে। যদিও এর দাম ৭৩,৯৯৯ টাকা কিন্তু আপনি এটিকে যথাক্রমে ৯ মাস বা ১২ মাসের মেয়াদ সহ একটি স্ট্যান্ডার্ড বা বর্ধিত EMI-এর সাথে কিনতে পারেন।

iQOO 11 5G

Qualcomm Snapdragon 8 Gen 2 CPU সহ আরেকটি অ্যান্ড্রয়েড ফ্ল্যাগশিপ হল iQOO 11 5G। উপরন্তু, এটি সর্বোচ্চ ১৮০০ নিট উজ্জ্বলতা এবং ১২০ ওয়াট দ্রুত চার্জিং সহ একটি 2K AMOLED ডিসপ্লের সাথে আসে। আপনি এই ফোনটি Smartphone EMI Carnival সেলের মাধ্যমে ৯ মাসের স্ট্যান্ডার্ড বা ১২ মাসের বর্ধিত EMI-এর সাথে ৫১,৯৯৯ টাকায় কিনতে পারেন।

Xiaomi K50i

একটি ৬৪ মেগাপিক্সেল ISOCELL ক্যামেরা সংমিশ্রণ এবং ৬.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে Redmi K50i স্মার্টফোনে। ফোনটিতে একটি ৫০৮০mAh ব্যাটারি, ২৫৬জিবি স্টোরেজ এবং ৮জিবি র‍্যাম রয়েছে। এর দাম হল ১৯,২৪৯ টাকা কিন্তু Smartphone EMI Carnival-এর সাথে এটিকে একটি ৯ মাসের স্ট্যান্ডার্ড বা ১২ মাসের বর্ধিত EMI-এর সাথে আপনি কিনে নিতে পারেন।

আরো পড়ুন