ADVERTISEMENT

Amazon Prime Day Sale: ১০ শতাংশ অতিরিক্ত ছাড় সহ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক!

আগামী মাস থেকে চালু হচ্ছে Amazon প্রাইম ডে সেল, ফোন সহ সমস্ত প্রোডাক্টে বিপুল ছাড়।

ADVERTISEMENT

Amazon Prime Day Sale 2023: অ্যামাজন (Amazon) গ্রাহকদের জন্য সুখবর। গত বছরের ন্যায় এ বছরও শুরু হতে চলেছে  অ্যামাজন প্রাইম ডে সেল (Amazon Prime Day Sale)। অ্যামাজন প্রাইমের গ্রাহকরা আনেকদিন ধরেই অপেক্ষা করে এই সেলের জন্য, অবশেষে তারিখ জানা গেছে। সেল চলা কালিন স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টওয়াচ, ইয়ারবাডস, স্মার্ট টিভি- সবেতেই থাকছে বিশেষ অফার। এই বছরের অ্যামাজন প্রাইম ডে সেল (Prime Day Sale)-এর তারিখ এবং কি কি অফার পাওয়া যাবে আসুন দেখেনি।

ADVERTISEMENT

Amazon Prime day sale start: প্রাইম ডে সেল কবে থেকে শুরু হবে?

যদিও Amazon India থেকে আনুষ্ঠানিক ভাবে তারিখ ঘোষণা করেনি, তবে আমরা জানতে পেরেছি যে প্রাইম ডে সেল জুলাই মাসে শুরু হবে এবং ১৫ ও ১৬ জুলাই এই দুই দিন চলবে এই সেল। গত বছর, প্রাইম ডে সেল  ২৩ শে জুলাই এবং ২৪শে জুলাই Prime Day Sale এর আয়োজন করেছিল Amazon।

দুই দিনের সেলের মধ্যে, ব্যবহারকারীরা আইসিআইসিআই এবং এসবিআই- এর ক্রেডিট কার্ড থাকলে পাবেন অতিরিক্ত ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। অ্যামাজন পে ক্রেডিট কার্ডে কেনাকাটা করলে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও এই সেলে ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এর পাশাপাশি শোনা যাচ্ছে লেটেস্ট স্মার্ট স্পিকার, স্মার্ট ডিসপ্লে, ফায়ার টিভি প্রোডাক্ট, অ্যামাজ ইকো (অ্যালেক্সা), ফায়ার টিবি, কিন্ডেল ডিভাইস- এইসব প্রোডাক্টেও থাকতে চলেছে ছাড়। 

তবে এই অফার পাওয়ার জন্য আপনাকে অ্যামাজন প্রাইম বা সদ্য লঞ্চ হওয়া অ্যামাজন প্রাইম লাইট-এর মেম্বার হতে হবে। আপনি যদি মেম্বার না হয়ে থাকেন তাহলে সাবস্ক্রিপশন নিতে পারেন। মাত্র ৯৯৯ টাকার পরিবর্তে আপনি পেয়ে যাবেন Amazon Prime Lite-এর মেম্বেরশিপ এবং এই প্ল্যানের বৈধতা হল ১২ মাস। 

এই প্ল্যানের আওতাই মেম্বাররা দুদিনের মধ্যে ফ্রিতে ডেলিভারি পাবেন এবং যার জন্য কোন রকম ডেলিভারি চার্জ লাগবে না। অ্যামাজন প্রাইমের ক্ষেত্রে  এক মাসের জন্য ২৯৯ টাকা, ৩ মাসের জন্য ৫৯৯ টাকা এবং ১২ মাসের জন্য ১৪৯৯ টাকার প্ল্যান আছে।

আরো পড়ুন