Airtel Prepaid Plans : আনলিমিটেড ডেটা, Free OTT আরও অনেক কিছু

আপনি কি একজন এয়ারটেল ইউজার, তাহলে অবশ্যই আপনার এই Airtel Prepaid Plans গুলি একবার দেখা উচিৎ

ভারতে মোবাইল নেটওয়ার্ক প্রদানকারীদের মধ্যে Airtel একটি জনপ্রিয় নাম হয়ে উঠেছে। এই সংস্থা তার গ্রাহকদের চাহিদা মেটাতে বিভিন্ন রিচার্জ প্ল্যান অফার করে থাকে। ডেটা প্ল্যানগুলির সবচেয়ে জনপ্রিয় বিভাগগুলির মধ্যে একটি হল ২জিবি দৈনিক ডেটা প্ল্যান। এয়ারটেলের পাঁচটি ভিন্ন ভিন্ন ২জিবি দৈনিক ডেটা প্ল্যান রয়েছে যা আনলিমিটেড ৫ জিবি ডেটা এবং OTT সুবিধা প্রদান করে। আসুন এই প্ল্যান গুলির প্রতিটি বিস্তারিত ভাবে দেখে নেওয়া যাক।

Airtel Prepaid Plans : ২৯৯৯ টাকা

এই প্ল্যানটি ৩৬৫ দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং প্রতিদিন 2GB ডেটা প্রদান করে। এই প্ল্যানটি সত্যিই আনলিমিটেড ৫জি ডেটা, ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি SMS অফার করে। এগুলি ছাড়াও, এই প্ল্যানে রয়েছে Apollo 24/7 Circle, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি Hellotunes, এবং Wynk Music Free সাবক্রিপশন। এই প্ল্যানটি তাদের জন্য খুবই লাভজনক যাদের দীর্ঘমেয়াদী ভ্যালিডিটি এবং নিরবচ্ছিন্ন হাইস্পিড ইন্টারনেট প্রয়োজন।

Airtel Prepaid Plans : ৮৩৯ টাকা

এই প্ল্যানটিতে ৮৪ দিনের ভ্যালিডিটি রয়েছে এবং প্রতিদিন ২জিবি ডেটা দেওয়া হয়। আনলিমিতেড ৫জি ডেটা এবং ভয়েস কলিং ছাড়াও, এই প্ল্যানটি ১০০ টি SMS/দিন অফার করে। এই প্ল্যানটি ৩ মাসের জন্য Disney+ Hotstar Mobile, Xstream অ্যাপ, Rewards Mini সাবস্ক্রিপশন, Apollo 24/7 Circle, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি Hellotunes, এবং Wynk মিউজিক ফ্রি সাবস্ক্রিপশন সহ আসে। যারা মুভি এবং টিভি শো দেখতে পছন্দ করেন তাদের জন্য ডিজনি+ হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন একটি দুর্দান্ত অ্যাড-অন অফার।

Airtel Prepaid Plans : ৫৪৯ টাকা

৫৪৯ টাকার প্ল্যানটি ৫৬ দিনের বৈধতার সাথে প্রতিদিন ২জিবি ডেটা অফার করে। সাধারণ আনলিমিটেড ৫জি ডেটা এবং ভয়েস কলিং সুবিধার পাশাপাশি, প্ল্যানটি ১০০টি SMS/দিন অফার করে। এই প্ল্যানে Xstream অ্যাপ, Apollo 24/7 Circle, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি Hellotunes এবং Wynk Music ফ্রি রয়েছে। এই প্ল্যানটি তাদের জন্য আদর্শ যাদের একটি ঠিকঠাক দৈনিক ডেটার সাথে একটি মধ্যমেয়াদী ভ্যালিডিটির প্ল্যান প্রয়োজন।

Airtel Prepaid Plans : ৩৫৯ টাকা

এই প্ল্যানটি ১ মাসের ভ্যালিডিটির সাথে প্রতিদিন ২জিবি করে ডেটা প্রদান করে। এই প্ল্যানটিতে আনলিমিটেড ৫জি ডেটা, ভয়েস কলিং এবং 100 SMS/দিন পাওয়া যায়। এই সুবিধাগুলি ছাড়াও, এই প্ল্যানে Xstream অ্যাপ, অ্যাপোলো 24/7 সার্কেল, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিক ফ্রি সাবক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে। এই প্ল্যানটি তাদের জন্য দুর্দান্ত, যাদের হাইস্পিড ইন্টারনেট সহ একটি স্বল্পমেয়াদী প্ল্যান প্রয়োজন।

Airtel Prepaid Plans : ৩১৯ টাকা

এটি Airtel এর সবচেয়ে সাশ্রয়ী ২জিবি দৈনিক ডেটা প্ল্যান। এই প্ল্যানটির বৈধতা ৩০ দিন এবং আনলিমিটেড ৫জি ডেটা সহ, আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি SMS অফার করা হয়। এই সুবিধাগুলির পাশাপাশি, এই প্ল্যানে রয়েছে Apollo 24/7 Circle, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি Hellotunes, এবং Wynk Music Free। এই প্ল্যানটি তাদের জন্য লাভদায়ক যাদের দৈনিক ডেটা ব্যবহার কম এবং একটি বাজেট-ফ্রেন্ডলি প্ল্যান প্রয়োজন।

Airtel Prepaid Plans এ পাঁচটি ভিন্ন ভিন্ন ২জিবি দৈনিক ডেটা প্ল্যান রয়েছে যা আনলিমিটেড ৫জি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি SMS অফার করে। এই সমস্ত প্ল্যানগুলি বিভিন্ন সুবিধার সাথে আসে, যেমন OTT সাবস্ক্রিপশন, ক্যাশব্যাক অফার এবং মিউজিক স্ট্রিমিং পরিষেবাগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস ইত্যাদি। গ্রাহকরা তাদের প্রয়োজনীয়তা এবং বাজেটের উপর ভিত্তি করে একটি প্ল্যান বেছে নিতে পারেন।

আরো পড়ুন