ADVERTISEMENT

Airtel Prepaid Plan : ১৫টিরও বেশি ফ্রী OTT বেনিফিট দিচ্ছে এই প্ল্যান

ওয়েবসিরিজ হোক কিংবা মুভি, এয়ারটেলের এই প্ল্যান থাকলে সব কিছুই এখন একদম ফ্রী

ADVERTISEMENT

Airtel Prepaid Plan : যারা OTT (ওভার-দ্য-টপ) সুবিধা সহ প্রিপেইড প্ল্যান কিনতে চান তাদের জন্য ভারতী এয়ারটেলের (Bharti Airtel) অনেক বিকল্প রয়েছে। আজ আমরা ৫০০ টাকারও কমে ১৫ টিরও বেশি ওটিটি সুবিধার সাথে আসা সেই দুটি প্ল্যানের উপর নজর রাখব। যে Airtel Prepaid Plan দুটির বিষয়ে আমরা এখানে উল্লেখ করছি সেগুলি আনলিমিটেড ৫জি ডেটা সহ আসে। তবে এই প্ল্যানগুলি পেতে হলে আপনাকে এয়ারটেল থ্যাংকস অ্যাপে (Airtel Thanks App) যেতে হবে। এয়ারটেল থ্যাংকস অ্যাপের মাধ্যমে, আপনি অন্যান্য সুবিধাগুলিও উপলব্ধ করতে পারেন, তবে আমরা সেগুলি নিয়ে অন্য সময়ে কথা বলব।

ADVERTISEMENT

Airtel Prepaid Plan : ৫০০ টাকারও কমে ১৫+ OTT বেনিফিট

এয়ারটেল তার কিছু নির্দিষ্ট প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের Xstream Play ফ্রী সাবস্ক্রিপশন দিয়ে থাকে। এই Xstream Play হচ্ছে এয়ারটেলের একটি নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম। তাই বর্তমানে এয়ারটেল, ৫০০ টাকারও কম মূল্যে দুটি প্রিপেইড প্ল্যানের সাথে Airtel Xstream Play-এর ফ্রী সাবস্ক্রিপশন দিচ্ছে। এই প্ল্যানগুলিতে ১৫ টিরও বেশি ওটিটি প্ল্যাটফর্ম থাকবে। এই ৫০০ টাকারও কমে প্ল্যান দুটি হচ্ছে যথাক্রমে ৩৫৯ এবং ৩৯৯ টাকা।

Airtel Prepaid Plan : ৩৫৯ টাকার প্ল্যান

এই ৩৫৯ টাকার প্ল্যানটি ১ মাসের বৈধতা এবং ২জিবি দৈনিক ডেটা সহ আসে। এটি সীমাহীন ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস এর সুবিধা দেয়। এই প্ল্যানটি ৫ টাকার টকটাইম ব্যালেন্সও প্রদান করে। এতে Airtel Xstream Play-তে ২৮ দিনের বিনামূল্যে অ্যাক্সেস রয়েছে, যার ভিতরে ১৫ টিরও বেশি ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে। এছাড়াও, এই প্ল্যানে গ্রাহকরা বিনামূল্যে হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিকের অ্যাক্সেস পাবেন।

Airtel Prepaid Plan : ৩৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানের বৈধতা মাত্র ২৮ দিন, কিন্তু এই প্ল্যানের উল্লেখযোগ্য ব্যাপারটি হল এটি দৈনিক ৩ জিবি করে ডেটা এবং সীমাহীন ভয়েস কলিং ও সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস প্রদান করে। এছাড়াও অতিরিক্ত সুবিধা রয়েছে, যেমন ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিক। আর সাথে Airtel Xstream Play-এর ২৮ দিনের জন্য বিনামূল্যে অ্যাক্সেসও রয়েছে। অবশ্যই মনে রাখবেন যে, এই দুটি প্ল্যানই কিন্তু সত্যিই আনলিমিটেড ৫জি ডেটা প্রদান করে তার গ্রাহকদের। এছাড়া, এয়ারটেলের আরও অন্যান্য প্রিপেইড প্লাঙ্গুলি জেনে নিন “এখানে ক্লিক করে”

আরো পড়ুন