8 feet iPhone বানিয়ে ফেললেন এই ইউটিউবার, ফটো তোলা থেকে গেম খেলা সবই সম্ভব

আইফোন নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়ে বানিয়ে ফেললেন একটি আস্ত ৮ ফুট লম্বা অ্যাপেল আইফোন

8 Feet iPhone : iPhone 14 Pro Max হচ্ছে বর্তমানে অ্যাপেলের বৃহত্তম আইফোন মডেল যার ডিসপ্লে সাইজ ৬.৭ ইঞ্চি। কিন্তু এখন বলতেই হয়, যে এটি সবচেয়ে বড় আইফোন হলেও বিশ্বের বৃহত্তম নয়। কারণ, ম্যাথিউ বিম নামে একজন ইউটিউবার সম্প্রতি বিশ্বের বৃহত্তম আইফোন তৈরি করে সকলের মনোযোগ আকর্ষণ করেছেন, যার সাইজ ৮ ফুট এবং আশ্চর্যজনকভাবে, এই জায়ান্ট ফোনটি সত্যিই আইফোনের মতোই কাজ করে।

বিম তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছে যেখানে কিভাবে তিনি শুরু থেকে শেষ পর্যন্ত এই 8 Feet iPhone-টি তৈরি করেছেন তা দেখিয়েছেন। তিনি শুরুতে এই ফোনের জন্য একটি ধাতব ফ্রেম তৈরি করেছিলেন, তারপর, তিনি আইফোনের ডিজাইনটি কপি করেছেন এবং নিশ্চিত করেছেন যে ফোনটি দেখতে যেন ম্যাট ও রিফ্লেক্টিভ হয় এবং তাতে বাটনও রাখা যায়।

ডিসপ্লের জন্য, বিম এবং তার টিম একটি বিশাল স্ক্রীন ইনস্টল করেছে যার টাচ প্যানেলগুলি সাধারণত টিভিতে থেকে নেওয়া এবং এটি একটি আসল আইফোন ডিসপ্লের মতোই কাজ করতে সক্ষম। বড় আকারের টিভি ডিসপ্লেটিকে একটি ম্যাক মিনির সাথে কানেক্ট করা হয়েছিল, যার সাহায্যে সাধারণত আইফোনগুলিতে ব্যবহৃত একই অ্যাপগুলি চালানো সম্ভব হয়।

ফোনটি তৈরি করার পরে, বীন তার 8 Feet iPhone-টি নিউইয়র্কের রাস্তায় নিয়ে যান এবং এর কার্যকারিতা প্রদর্শন করেন। তিনি অ্যাপেল পে ব্যবহার করে ফটো, ভিডিও, গেম খেলতে এবং এমনকি পেমেন্টের জন্য এই জায়ান্ট ফোনটি ব্যবহার করেছিলেন। শুধু তাই নয়, বীন ভারত থেকে তার এক দর্শকের সাথে ফেসটাইম কলও করে দেখিয়েছেন। অবশ্যই এই বিশালাকার আইফোনটি মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে, অন্যদিকে, আইফোন ভক্তরা অ্যাপেল iPhone 15 Series-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

আরো পড়ুন