ADVERTISEMENT

ONDC: আপনি কি ভোজন রসিক? ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে ওএনডিসি!

ওএনডিসি ডেলিভারিতে খাবার অর্ডার করলে, ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে ১৮ জুন থেকে।

ADVERTISEMENT

ONDC Food Order: দেশজুড়ে অনলাইনে খাবার কেনার হিরিক বাড়ছে। সম্প্রতি, কোভিডের পর থেকে রমরমা বাজার ফুড ডেলিভারি অ্যাপ গুলির। নামিদামি রেস্তরার খাবার সামান্য কয়েকটি ক্লিকের সাহায্যে বাড়িতে পৌঁছে যাচ্ছে। যাইহোক আপনি যদি অনলাইনে খাবার অর্ডার করে কিছু অর্থ বাঁচাতে চান, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। ভারত সরকার দ্বারা চালু হওয়া ONDC, এক বিশেষ অফার চালু করেছে।

ADVERTISEMENT

ONDC আসলে কী ?

ONDC যার পূর্ণ নাম ওপেন নেটওয়ার্ক ডিজিটাল কমার্স। ওএনডিসির নির্দিষ্টি কোনো অ্যাপ নেই, এটি হল ওপেন নেটওয়ার্ক। হোটেল বুকিং, খাবারের অর্ডার ডেলিভারি বা গ্রোসারি সামগ্রী কেনা এরকম অনেক সুবিধা পাওয়া যায়। এখানে কোন মিডলম্যান নেয়, তাসত্ত্বেও ক্রেতা বা বিক্রেতা উভয়েই লেনদেন করতে পারে।

ONDC-এর নতুন অফার কী ?

ওএনডিসির অফারের নাম সুপার সেভার সানডে (Super Saver Sunday) এবং এটি শুরু হবে ১৮ জুন অর্থাৎ কাল থেকে। এই অফারের মাধ্যমে নির্দিষ্ট কিছু রেস্তরা থেকে খাবার অর্ডার করলে 50 শতাংশ বা তার বেশি ছাড় পেতে পারেন। খাবার অর্ডারের জন্য ONDC এর নিজস্ব অ্যাপ নেই। সুতরাং, আপনি Paytm, PhonePe এবং Magicpin-এর মাধ্যমে খাবার অর্ডার করতে পারেন। এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে ওএনডিসির অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

আরো পড়ুন