ADVERTISEMENT

Maruti Suzuki Ignis: এই ৫টি কারণে আপনি এই গাড়িটি কিনতেই পারেন

গাড়িটির এই পাঁচটি ভালো দিক জানার পর, আপনার পছন্দের তালিকায় Maruti Ignis জায়গা করে নিতে পারে

ADVERTISEMENT

Maruti Suzuki Ignis:  রাস্তায় ক্রমবর্ধমান যানজটের কারণে আমাদের একটি কমপ্যাক্ট গাড়ি খুবই প্রয়োজন পাশাপাশি যদি পকেট-ফ্রেন্ডলি দামের মধ্যে কোনও গাড়ি পাওয়া যাই তাহলে তো খুবই ভালো হয়। এই সমস্ত বিষয়গুলি মাথায় রেখে, মারুতির ইগনিস এই বিভাগে একটি যথাযথ গাড়ি। আকর্ষণীয় রঙের এই গাড়িটিতে দারুণ সব ফিচার পাওয়া যাচ্ছে এবং এর দামও অনেক কম। আসুন এই গাড়িটি কেনার ৫টি কারণ আপনাদের সাথে শেয়ার করা যাক।

ADVERTISEMENT

Maruti Suzuki Ignis: ইনফোটেনমেন্ট সিস্টেম

গাড়িটি অ্যাপেল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সহ একটি ৭ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমের সাথে আসে। বাজারে Maruti Suzuki Ignis এর প্রারম্ভিক মূল্য ৫.৮৪ লক্ষ থেকে ৮.১৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এটি মসৃণ শহরের রাস্তা এবং খারাপ রাস্তা উভয় পরিস্থিতিতেই উচ্চ কর্মক্ষমতা প্রদান করতে সক্ষম।

Maruti Suzuki Ignis: সহজলভ্য ভ্যারিএন্ট

মারুতি সুজুকি ইগনিস বাজারে সাতটি ভেরিয়েন্টে উপলব্ধ। গাড়িটিতে ১১৯৭ সিসির শক্তিশালী একটি ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন ৮১.৮ Bhp শক্তি উৎপন্ন করে। গাড়িটিতে DRL এবং অটো ক্লাইমেট কন্ট্রোল সহ LED প্রজেক্টর হেডল্যাম্প রয়েছে।

Maruti Suzuki Ignis: মাইলেজ

গাড়িটি ২০.৮৯ kmpl মাইলেজ প্রদান করে। এটি চারটি ট্রিমে বাজারে উপলব্ধ যথা সিগমা, ডেল্টা, জেটা এবং আলফা। এটি ম্যানুয়াল ও অটোমেটিক উভয় ট্রান্সমিশন বিকল্পের সাথে আসে এবং গাড়িটিতে ৫ স্পিড গিয়ারবক্স রয়েছে। এই গাড়িতে কোম্পানি ছয়টি এক্সক্লুসিভ এবং তিনটি ডুয়াল টোন কালার অফার করে।

Maruti Suzuki Ignis: সেফটি ফিচার্স

গাড়িতে নিরাপত্তার জন্য ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, EBD সহ ABS এবং পিছনের পার্কিং সেন্সর দেওয়া হয়েছে। গাড়ির শক্তিশালী ইঞ্জিন ১১৩ Nm এর পিক টর্ক জেনারেট করে। এই গাড়িটি বাজারে Tata Tiago, Maruti Wagon R এবং Celerio এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে।

Maruti Suzuki Ignis: ডাউন পেমেন্ট

সবথেকে উল্লেখযোগ্য ব্যাপারটি হচ্ছে আপনি ৬৬,০০০ টাকা ডাউন পেমেন্ট দিয়ে এই দুর্দান্ত গাড়িটি কিনতে পারেন। এই ঋণ প্রকল্পে, আপনাকে ৯.৮ শতাংশ সুদের হার সহ পাঁচ বছরের জন্য প্রতি মাসে ১২,৫৬২ টাকা দিতে হবে। আপনি ডাউন পেমেন্ট অনুযায়ী মাসিক কিস্তি পরিবর্তন করতে পারেন। এই লোন স্কিমের আরও বিশদ বিবরণের জন্য, আপনাকে আপনার নিকটতম Maruti Nexa ডিলারশিপে যেতে হবে।

আরো পড়ুন