Vivo V2314DA : শীঘ্রই বাজারে আসছে Vivo-র নয়া স্মার্টফোন, থাকবে 120W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট

স্মার্টফোন প্রেমীদের জন্য আরো একটি দুর্দান্ত মোবাইল ফোন বাজারে আসতে চলেছে। জেনে নিন বিস্তারিত ভাবে।

আপনারা Vivo ব্র্যান্ডের ফোন পছন্দ করেন? কারন চীনের 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে Vivo স্মার্ট ফোনকে দেখা যাচ্ছে। স্মার্টফোন প্রেমীদের জন্য আরো একটি দুর্দান্ত মোবাইল ফোন বাজারে আসতে চলেছে। যদিও, মোবাইল ফোনের অফিসিয়ালি কোনো নাম ঘোষনা হয়নি। একটি মডেল নাম্বার পাওয়া গিয়েছে, যা V2314DA। এই মডেল নাম্বার দেখে আন্দাজ করা যায়, সাম্প্রতিক লঞ্চ হওয়া iQ00Z8 (V2314A) মোবাইল ফোনের সাথে যোগাযোগ রয়েছে। আজ, এই প্রতিবেদনে Vivo V2314DA এই মডেল নাম্বারের ফোনের স্পেশিফিকেশন ও ফিচারস গুলি আপনাদের সাথে শেয়ার করে নেবো …।

Vivo V2314DA

Vivo V2314DA: দেখে নিন স্পেসিফিকেশন

Vivo V2314DA-এর সবথেকে ইউনিক দিক হল, এর চার্জিং স্পিড। তালিকা থেকে জানা যায়, এই মোবাইল ফোনে আছে 120W এর ফাস্ট চার্জিং অপশন। যা Z8’s অসাধারন ক্ষমতার সাথে ম্যাচ করে। এই হিন্টস থেকে বোঝা যায় মডেলটিতে দুর্দান্ত স্মার্টফোন হওয়ার কোয়ালিটি আছে। এছাড়াও, আরো একটি অনুমান করা যায়, এটি জনপ্রিয় Z8 সিরিজে যোগ হতে পারে।

আরও পড়ুন : Infinix Note 50 Pro 5G : 8000mAh ব্যাটারি ও 200MP ক্যামেরা নিয়ে বাজারে আসছে Infinix, দাম থাকবে সাধ্যের মধ্যে

Vivo iQ00 Z8, সম্পর্কে কয়েকটি তথ্য আপনাদের জানিয়ে রাখি। এটি লঞ্চ করেছিলো 2023-এর আগস্ট মাসে। এই ফোনে আছে একটি 6.64-ইঞ্চি ডিসপ্লে সাথে 120Hz এর আকর্ষণীয় রিফেশ রেট। যা হাই কোয়ালিটির Smooth ভিসুয়াল দেয়।

এবারে আসা যাক ক্যামেরাতে, বিশেষ করে যুবক-যুবতিরা ক্যামেরার ব্যাপারে খুব আগ্রহী হয়। Vivo এর এই মোবাইল ফোনের পিছনে আছে একটি Duel ক্যামেরা সেটআপ। প্রধান সেন্সরটি হল একটি 64MP ইউনিট, সাথে আছে Optical ইমেজ স্টেবিলাইজেশন। সেলফি ক্যামেরাতে আছে একটি 2MP ডেফথ ইউনিট এবং পাঞ্চ-হোল কাটআউটে লুকোনো আছে একটি বিশেষ 16MP এর ক্যামেরা।

আরও পড়ুন : OnePlus Nord 3 : বর্ষ শেষে বড়ো ডিসকাউন্ট, OnePlus-এর এই ফোন কিনলেই পাবেন দুর্দান্ত ছাড়

উল্লেখ্য, কয়েকটি গুজব থেকে জানা যায়, X100 Pro+, X Fold 3 family, X Flip 2 এবং Vivo Pad 3 ডিভাইসগুলির সাথে একটি প্যাকড-পাইপ লাইন করেছে। সম্ভবত, Vivo X100s মোবাইল সেট টিকে চীনা ওয়েবসাইটে দেখা গিয়েছে। এটি ফ্ল্যাট-স্ক্রিন ও স্লো-চার্জিং এর X100 মোবাইল ফোনটির থেকে নিজেকে আলাদা করতে পারে। কারন, এতে আছে 80W বা 120W এর চার্জিং ক্ষমতা।

আরো পড়ুন