ADVERTISEMENT

Jio Prepaid Plan : জিওর এই দুটি প্ল্যান না দেখলে চরম মিস

আপনি কি একজন রিলায়েন্স জিওর গ্রাহক, তাহলে এই প্রতিবেদনটি অবশ্যই দেখে নিন

ADVERTISEMENT

Jio Prepaid Plan : রিলায়েন্স জিও ভারতের টেলকো গুলির মধ্যে প্রথম স্থানে রয়েছে। আজকের দিনে প্রায় ৬০-৭০% স্মার্টফোন ব্যবহারকারীরা জিও সিম ব্যবহার করে থাকেন। আজকের প্রতিবেদনে আমরা জিওর দুটি প্রেপেইড প্ল্যান নিয়ে আলোচনা করবো যার মেয়াদ ৯০ দিনের। অনেকেই আছেন যারা ৮৪ দিনের বৈধতার প্ল্যান রিচার্জ করেন, তাদের উদ্দেশ্যে জানায়, এখন কিন্তু ৯০ দিনের বৈধতার প্ল্যানও পাওয়া যাচ্ছে। যেসব গ্রাহকদের খুব বেশি পরিমানে ডেটার প্রয়োজন হয় তাদের জন্য এই দুটি প্ল্যান খুবই লাভজনক।

ADVERTISEMENT

Jio Prepaid Plan : এই দুটি প্ল্যানের বিস্তারিত

রিলায়েন্স জিওর ৯০ দিন মেয়াদের যে প্ল্যান দুটি রয়েছে সেগুলি হল যথাক্রমে ৭৪৯ এবং ৮৯৯ টাকা। এখন চলুন দেখে নেওয়া যাক এই দুটি Jio Prepaid Plan এর মধ্যে কি কি ফিচার্স ও বেনিফিট রয়েছে।

Jio Prepaid Plan : ৭৮৯ টাকার প্ল্যান

এই Jio Prepaid Plan এর সাথে, গ্রাহকরা ৯০ দিনের জন্য প্রতিদিন ২জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি করে এসএমএস পাবেন। এই প্ল্যানটি JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity-এর অতিরিক্ত সুবিধাগুলিকে প্রদান করে। FUP (ফেয়ার ইউজেস পলিসি) ডেটা ব্যবহার করার পরে, ইন্টারনেটের স্পীড ৬৪ কেবিপিএস -এ নেমে আসে। এই প্ল্যানের সাথে রিচার্জ করা গ্রাহকরাও রিলায়েন্স জিও থেকে ওয়েলকাম অফার পাওয়ার যোগ্য, যার অধীনে তারা আনলিমিটেড Jio 5g Data ব্যবহার করতে পারবেন।

Jio Prepaid Plan : ৮৯৯ টাকার প্ল্যান

৮৯৯ টাকার এই Jio Prepaid Plan টি অনেকটাই ৭৪৯ টাকার প্ল্যানের মতো, তবে এই প্ল্যানের সাথে আপনি প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা পাবেন। এই প্ল্যানে ৯০ দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এর সাথে ১০০টি এসএমএস প্রতিদিন পেয়ে যাবেন। অতিরিক্ত সুবিধাগুলি হল JioCinema, JioCloud, JioSecurity এবং JioTV৷ FUP (ফেয়ার ইউজেস পলিসি) ডেটা ব্যবহার করার পরে, ইন্টারনেট স্পীড কমে যায় ৬৪ কেবিপিএস -এ। ব্যবহারকারীরা এই প্ল্যানের সাথে ৫জি ওয়েলকাম অফার সহ সীমাহীন Jio 5g Data উপভোগ করতে পারেন।

Jio Prepaid Plan : কীভাবে করবেন এই প্ল্যানে রিচার্জ

আপনি আপনার মোবাইলে myjio অ্যাপটি ইন্সটল করে নিতে পারেন কিংবা আপনার মোবাইলের যেকোনো ব্রাউজার থেকে jio.com ওয়েবসাইটটি খুলে সেখান থেকে এই প্ল্যানগুলি রিচার্জ করে নিতে পারেন।

আরো পড়ুন